adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাজিদ আত্মহত্যা করে বসার আগে থামুন আপনারা : রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক: সাজিদ বিতর্কে এখন বেশ সরগরম ভারতের চলচ্চিত্র শিল্প। একের পর এক ভুক্তভোগী প্রতিনিয়ত মুখ খুলছেন এই পরিচালকের বিরুদ্ধে। যৌন হয়রানির অভিযোগ তুলে তাকে বিগ বসের ঘর থেকে বহিস্কারের আবেদন করেছেন। এবার সেই বিতর্কে মুখ খুললেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

তবে মি’টু অভিযুক্ত সাজিদ খানের সমর্থনে কথা বললেন তিনি। চলচ্চিত্র নির্মাতা সাজিদ খানকে বাঁচতে দেওয়ার জন্য সবাইকে অনুরোধ করেছেন রাখি।
রাখির বেশ কয়েকটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে যেখানে তিনি মানুষকে সতর্ক করেছেন যে সাজিদ খান মানুষের অতিরিক্ত ঘৃণা প্রকাশের কারণে ‘আত্মহত্যা’ করতে পারেন! শ্বাসরুদ্ধ হয়ে রাখি বলেন যে, সাজিদের সাথে তাঁর কোনো সম্পর্ক নেই, তবুও তিনি তাঁর জন্য মানবিক কিছু অনুভব করেন।

সাজিদকে রিয়েলিটি শো ‘বিগ বস ১৬’-এর প্রতিযোগী হিসেবে আপত্তি তোলার বিষয়ে কথা বলতে গিয়ে রাখি এটিকে কিছু মানুষের ‘প্রচারের মাধ্যম’ বলে অভিহিত করেছেন। সম্প্রতি বিমানবন্দরের বাইরে এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন রাখি।

ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে রাখি হিন্দি এবং ইংরেজিতে বলেছেন, ‘সত্যি বলতে গেলে, সাজিদ খান তাঁর জীবনের শেষ চার বছরে শাস্তি পেয়েছেন। তখন কেন কেউ আওয়াজ তোলেনি? কিন্তু তিনি বিগ বসে এসেছেন এবং হাইলাইট হচ্ছেন, তাই লোকেরা সেই সুযোগের সদ্ব্যবহার করছে। আমি বলব না তিনি দোষী নাকি নির্দোষ, সেটা আমি জানি না। তবে চার বছর ধরে তিনি কাজ করেননি। শাস্তি ভোগ করেছেন। ’

রাখি বলেন, ‘সাজিদ খান আমার কেউ নয়। কিন্তু সে আত্মহত্যা করে বসার আগে থামুন আপনারা। তাকে বাঁচতে দিন! আপনারা সবাই মিলে তাকে এভাবে ঘৃনা করলে সে মারা যাবে। প্লিজ তাকে বাঁচতে দিন। ’

রাখি আরো বলেছেন, ‘আমি সাজিদকে আর দোষী মানতে রাজি নই। কারণ তিনি ইতিমধ্যেই কাজ না করে চার বছর কাটিয়েছেন। আমি মনে করি বিগ বসে যাওয়ার পরে লোকেরা তাকে বিদ্রূপ করছে শুধুমাত্র নিজেদের প্রচারনার জন্য। যখন তিনি নতুন করে শুরু করার চেষ্টা করছেন, তাকে এভাবে অপদস্থ করা হচ্ছে। এটা লজ্জাজনক। বিগ বস এই ধরনের ‘বিতর্কিত ব্যক্তিদের’ শুধুমাত্র প্রতিযোগী হিসাবে নেয়।

রাখি সকলকে আশ্বস্ত করে বলেছেন যে, তিনি যদি বিগ বসে যান, তবে তিনি সাজিদকে জিজ্ঞাসা করবেন যে তাঁর বিরুদ্ধে আনা অভিযোগগুলো সত্য কিনা।

বলিউডে মি’টু আন্দোলন শুরুর পর থেকে পরিচালক সাজিদের বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠতে শুরু করে। স্বচ্ছ ইমেজে দাগ লাগায় স্বাভাবিকভাবেই কাজ হারাতে শুরু করেন পরিচালক। ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড ডিরেক্টরস অ্যাসোসিয়েশন তাকে বহিষ্কার পর্যন্ত করে। দীর্ঘদিন আড়ালে থেকে অবশেষে বিগ বসের ঘরে প্রবেশ করলেন বিতর্কিত সাজিদ খান। তবে এবার বিতর্ক যেন তাকে ঘিরে ধরল আরো গভীরভাবে! একের পর এক অভিযোগের তীরে বিদ্ধ হচ্ছেন এই বিতর্কিত পরিচালক।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া