adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্তঃসত্ত্বা মাহিকে যে বার্তা দিলেন উচ্ছ্বসিত পরীমনি

বিনোদন ডেস্ক: সুখবর দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া সরকার মাহি। সোমবার রাতে অভিনেত্রী ফেসবুক পোস্টে জানান, তিনি মা হতে চলেছেন। জানা গেছে, এই নায়িকা বর্তমানে দুই মাসের অন্তঃসত্ত্বা। এই খবর শুনে দারুণ উচ্ছ্বসিত আরেক জনপ্রিয় ও আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

মাহি তার মা হতে যাওয়ার খবরটি জানানোর ঘণ্টা চারেক পরই একটি পোস্ট দেন পরীমনিও। সেখানে তিনি মাহিকে উদ্দেশ্য করে লেখেন, ‘অভিনন্দন মাহিয়া সরকার মাহি। দল ভারী হয়ে গেল আমাদের লালালা। বাজি ফাটাবো শুধু বাজিইই। অনেক দোয়া, অনেক ভালোবাসা।’

এর আগে সোমবার রাত ৯টার দিকে দেওয়া পোস্টে মাহি লেখেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচন্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ।’

পোস্টের শেষে সবার কাছে দোয়াও চান এই নায়িকা। মাহির পোস্টটি দেখার পর তার সহকর্মী এবং হাজারো অনুরাগী তাকে শুভকামনা জানান, এখনো জানাচ্ছেন।

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। এদিন রাত ১২টা ০৫ মিনিটে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ের পর থেকে গাজীপুরে শ্বশুরবাড়িতেই থাকছেন মাহি। এবার বিয়ের এক বছরের মাথায় দিলেন মা হতে যাওয়ার খবর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া