adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হুইলচেয়ারে বসা পাকিস্তানি তরুণীকে আটকে দিল পুলিশ, ছুটে গেলেন কোহলি

স্পোর্টস ডেস্ক : রাজনৈতিক কারণে এক দশক ধরে দুই দেশের মুখ দেখাদেখি বন্ধ। মাঝেমধ্যেই সৃষ্টি হয় যুদ্ধাবস্থার। আবার দুই দেশের এই রাজনৈতিক দূরত্ব ঘুচিয়ে দেয় ক্রিকেট। ভারত ও পাকিস্তানের ক্রিকেটারদের মাঝে তো ব্যাপক সদ্ভাব।
দুবাইয়ে এশিয়া কাপের আগমুহূর্তে সেটা বারবার দেখা যাচ্ছে। সেখানেই এক পাকিস্তানি তরুণী এসেছিলেন বিরাট কোহলিকে দেখতে। কিন্তু নিরাপত্তারক্ষীরা ঢুকতে দিলে তো। এরপরই সৃষ্টি হয় এক মানবিক দৃশ্যের। হিন্দুস্তানটাইমস

৭০টি আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক বিরাট কোহলির ভক্তরা শুধু ভারতে থাকেন না। ক্রিকেট বিশ্বের সব দেশেই তার ভক্ত আছেন। তারা যে সবাই ভারতীয়, সেটাও কিন্তু নয়। সব দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যেই আছেন কোহলি ভক্তরা। ব্যতিক্রম নয় পাকিস্তানও। বিশেষ ভাবে সক্ষম পাকিস্তানের এক তরুণী কোহলির অন্ধভক্ত। জীবনে অন্তত একবার তিনি কোহলির সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। পাকিস্তানি ভক্তের সেই স্বপ্নই পূরণ করলেন বিরাট কোহলি। কালেরকণ্ঠ

কোহলির সঙ্গে দেখা করার জন্য দুবাইয়ে স্টেডিয়ামের বাইরে দীর্ঘক্ষণ অপেক্ষা করছিলেন বিশেষ ভাবে সক্ষম পাকিস্তানের সেই তরুণী। অনুশীলনের পর কোহলিকে দেখে তার দিকে হুইলচেয়ার নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন ওই তরুণী। তাকে আটকে দেন নিরাপত্তাকর্মীরা। তরুণীর অনেক অনুরোধেও নিরাপত্তাকর্মীদের মন গলেনি। তখনই ঘটনা নজরে পড়ে কোহলির। তিনি এগিয়ে যান সেই তরুণীর দিকে। কোহলিকে সামনে পেয়ে তরুণীর উচ্ছাস যেন বাঁধ ভাঙে।

কিছুক্ষণ সেই পাকিস্তানি তরুণীর সঙ্গে কথা বলেন কোহলি। তার সঙ্গে সেলফিও তোলেন। স্বপ্ন পূরণ হওয়ার পর সেই তরুণী গণমাধ্যমকে বলেন, আমি কোহলি ছাড়া আর কারও ভক্ত না। তার সঙ্গে একটা ছবি তোলার জন্যই পাকিস্তান থেকে এখানে এসেছিলাম। একমাস ধরে এখানে আছি। এই মুহূর্তটার অপেক্ষাতেই ছিলাম। অনুশীলনের পর কোহলি হোটেলে ফিরছিলেন। তখনই তার সঙ্গে দেখা করার অনেক চেষ্টা করি। কোহলি শুধু দুর্দান্ত ক্রিকেটারই নন, অসাধারণ মানুষও। উনি আমার কথা শুনেছেন। ছবি তোলার অনুরোধেও হাসিমুখে সম্মতি দিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া