adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিএসই ও সিএসই’র সঙ্গে সাউথ বাংলা ব্যাংকের চুক্তি স্বাক্ষর

ডেস্ক রিপাের্ট : পুঁজিবাজারে আইপিও ব্যবস্থাপনায় ইলেকট্রনিক সাবস্ক্রিপশন সিস্টেম ব্যবহারের লক্ষ্যে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) এর সঙ্গে একটি চুক্তি সই করেছে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক।

আজ মঙ্গলবার (৬ জুলাই) রাজধানীর নিকুঞ্জে অবস্থিত ডিএসই ভবনে ওই ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর হয়। এসবিএসি ব্যাংকের এসভিপি ও কোম্পানি সেক্রেটারি মোঃ মোকাদ্দেস আলী, ডিএসই’র লিস্টিং অ্যাফেয়ার্স ডিপার্টমেন্টের সিনিয়র ম্যানেজার মোঃ রবিউল ইসলাম এবং সিএসই’র ডেপুটি ম্যানেজার মোঃ জাহিদুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময়ে ডিএসই’র চিফ অপারেটিং অফিসার এম. সাইফুর রহমান মজুমদার এফসিএ, এসবিএসি ব্যাংকের ইভিপি ও হেড অব ট্রেজারি মোহাম্মদ আসাদুল হক, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের স্বপ্না রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ, প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে সাউথ বাংলা ব্যাংক ১০ কোটি সাধারণ শেয়ার ইস্যু করে পুঁজিবাজার থেকে ১০০ কোটি টাকা সংগ্রহ করবে। গতকাল সোমবার (৫ জুলাই) ব্যাংকটির আইপিওর সাবস্ক্রিপশন শুরু হয়েছে, যা আগামী রোববার (১১ জুলাই) পর্যন্ত চলবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া