adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপে ওয়াসিম আকরাম-শাস্ত্রীদের সাথে থাকছেন বাংলাদেশের আতাহার আলী

স্পোর্টস ডেস্ক : রবি শাস্ত্রী লাঠি ঝুলিয়ে ধারাভাষ্যকার হিসেবে খ্যাতি অর্জন করেছেন। কোচ হিসেবেও তিনি ভারতে সাফল্য এনে দিয়েছেন। তবে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে কোচিং ক্যারিয়ারের ইতি টানেন এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। ভারতের প্রধান কোচের পদ ছাড়ার পর ধারাভাষ্যে ফিরেছেন শাস্ত্রী।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর ইংল্যান্ড-ভারত সিরিজ নিয়েও মন্তব্য করেছেন তিনি। এবার ১৪ দলের এশিয়া কাপে ধারাভাষ্যকার হিসেবে কাজ করবেন শাস্ত্রী। যেখানে এই ভারতীয় ধারাভাষ্যকারের সঙ্গে আছেন বাংলাদেশের আতাহার আলী খান।

শাস্ত্রী-আতহার আলীর পাশাপাশি ভারতের ইরফান পাঠান, গৌতম গম্ভীর, দীপ দাশগুপ্ত, সঞ্জয় মাঞ্জরেকার, শ্রীলঙ্কার রাসেল আর্নল্ড, নিউজিল্যান্ডের স্কট স্টাইরিস এবং পাকিস্তানের ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনিস এই বছরের এশিয়ান কাপের ধারাভাষ্যকারদের তালিকায় রয়েছেন।

যারা সবাই এবারের এশিয়া কাপে ইংরেজিতে ধারাভাষ্য দেবেন। এদিকে হিন্দিতেও খেলার বিররণী দেয়ার ব্যবস্থা করেছে সম্প্রচারক প্রতিষ্ঠান স্টার স্পোর্টস নেটওয়ার্ক। যেখানে ধারাভাষ্য দেবেন আকাশ চোপড়া, জাতিন স্যাপরু, শাস্ত্রী, গম্ভীর, ইরফান, মাঞ্জরেকার, সঞ্জয় বাঙ্গার এবং দীপ দাশগুপ্ত। আগামী ২৭ আগস্ট শ্রীলঙ্কা-আফগানিস্তানের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের এশিয়া কাপের লড়াই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া