adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংলিশ ক্রিকেটার বেয়ারস্টো তিন ফরম্যাটেই খেলে যেতে চান

স্পোর্টস ডেস্ক : সম্প্রতি ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বেন স্টোকস। ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক ক্রিকেটের ব্যস্ত সূচি নিয়ে বিরক্তি গোপন করেননি। ইংল্যান্ডের সাদা বলের ক্রিকেট দলের অধিনায়ক জস বাটলার আবার টেস্ট ম্যাচ খেলতে আগ্রহী নন। তাদের বিপরীত মেরুতে আছেন ইংলিশ ক্রিকেটার বেয়ারস্টো। তিনি এক সঙ্গে তিন ধরনের ক্রিকেটই চালিয়ে যেতে চান। যদিও মেনে নিয়েছেন, কাজটা যথেষ্ট চ্যালেঞ্জিং।
ইংল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটার বলেছেন, চ্যালেঞ্জিং হলেও যতদিন সম্ভব আমি সব ধরনের ক্রিকেট খেলে যেতে চাই। হয়তো কোনো এক সময় সিদ্ধান্ত নিতে হবে। বেছে নিতে হবে। কিন্তু সেটা অদূর ভবিষ্যতে নয়। এখনই আমি কিছু বেছে নিতে চাইছি না। যতদিন পারব এভাবে খেলে যেতে চাই। ইংল্যান্ডের সব দলেই নিজেকে দেখলে ভাল লাগবে। প্রতিটা দলের একটা আলাদা ব্যাপার থাকে। সেই উত্তেজনাটা উপভোগ করতে চাই। প্রতিটা দলেই অনেক নতুন মুখ থাকে। যারা প্রাণশক্তিতে ভরপুর।
ভারত-ইংল্যান্ডের টেস্টের সময়ই বাটলার বলেছিলেন, তিনি টেস্ট দলে সুযোগ পাওয়ার আশাই করেন না। স্টোকস বলেছেন, তিনি গাড়ি নন যে তেল ঢাললেই চলবে।
অস্ট্রেলিয়ার ওপেনার উসমান খাজাও সরব হয়েছেন অতিরিক্ত ক্রিকেট নিয়ে। তার প্রশ্ন, এত খেললে বাড়িতে থাকবেন কখন? পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম তো ওয়ানডে ফরম্যাটকে বন্ধ করে দিতে বলেছেন। বিশ্বের সব প্রান্তেই যখন অতিরিক্ত ক্রিকেট উদ্বেগের কারণ হয়ে উঠেছে, সে সময় উল্টো সুরেই গাইলেন বেয়ারস্টো। ক্রিকইনফো,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া