adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ. লীগের নির্বাচনী অফিসের কার্যক্রম শুরু

A-Wনিজস্ব প্রতিবেদক : ক্ষমতাসীন আওয়ামী লীগ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় সকল কার্যক্রম পরিচালনার জন্য নতুন অফিস শুরু করেছে। গত বছরের সেপ্টেম্বর মাসে ধানমন্ডী ৩/এ তে এ অফিসটি উদ্বোধন করেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

এর প্রায় ছয় মাস পর মঙ্গলবার (০৪ এপ্রিল) সন্ধ্যায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম শুরু করেন।

নতুন অফিসে কিছুক্ষন সময় কাটানোর পর সাংবাদিকদের সামনে আসেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় তিনি বলেন,“আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য আমাদের দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের কার্যালয়ের পাশেই এই অফিসটির ব্যবস্থা করেছেন। নির্বাচনী সকল কার্যক্রম এখন থেকে এই অফিসে পরিচালিত হবে।”

আগাম জাতীয় নির্বাচন এগিয়ে আনার কোন সম্ভাবনা আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কাদের বলেন,“নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। আর সেটা ১৯ সালের জানুয়ারীর ১২তারিখের আগের তিনমাসের মধ্যে যে কোন দিন হবে।”

নতুন অফিসে বসার আগে বিভিন্ন স্থানের সম্পাদক মন্ডলীর কক্ষ বন্টন করে দেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় উপস্থিত ছিলেন,আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া