adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিশ্চিয়ানো রোনালদো ও মেসির পরেই বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ব্যাটার বিরাট কোহলি ক্যারিয়ারের সবচেয়ে খারাপ সময় কাটাচ্ছেন। বহুদিন ধরে তার ব্যাট হুঙ্কার দিচ্ছে না। যে কারণে সমালোচকরা প্রশ্ন তুলছেন। ব্যাটিং খারাপ গেলেও আয়-রোজগারের ক্ষেত্রে বিরাট কোহলি কিন্তু নিজের জায়গা ধরে রেখেছেন।
সাম্প্রতিক এক প্রতিবেদনে বলা হয়েছে, বিরাট কোহলি এশিয়ার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়। প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য তিনি বাংলাদেশি মুদ্রায় ১০ কোটি টাকার মতো পান।
ইনস্টাগ্রামে আয়ের এই তালিকায় কোহলির অবস্থান বিশ্বে তৃতীয়। তার আগে আছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি। একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য তিনি বাংলাদেশি মুদ্রায় ১৬ কোটি টাকার বেশি পেয়ে থাকেন। অর্থাৎ মেসির একটি পোস্টের আয় বিরাট কোহলির চেয়ে ৬ কোটি টাকারও বেশি। তবে এই লড়াইয়ে মেসি এবং কোহলিকে পিছনে ফেলেছেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে রোনালদো পেয়ে থাকেন বাংলাদেশি মুদ্রায় ২২ কোটি টাকা। হিন্দুস্তানটাইমস
অর্থাৎ ইনস্টাগ্রামে বিরাট কোহলির চেয়ে দ্বিগুণেরও বেশি আয় করেন রোনালদো। তার ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যাও সবচেয়ে বেশি। ৫৩ কোটিরও বেশি মানুষ রোনালদোকে অনুসরণ করেন। লিওনেল মেসিকে অনুসরণ করেন ৩৪ কোটিরও বেশি মানুষ। একই সময়ে, ২০ কোটিরও বেশি মানুষ বিরাট কোহলিকে ফলো করছেন। এই তালিকায় কোহলির অবস্থান বিশ্বে ১৭ নম্বরে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া