adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আরব আমিরাতে বসতে পারে এশিয়া কাপের আসর

স্পোর্টস ডেস্ক : রাজনৈতিক অস্থিরতা ও অর্থনৈতিক সংকটের কারণে দুরবস্থার মধ্য দিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা। প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষে দেশ ছাড়লেও রাজনৈতিক অস্থিরতা বিরাজমান। তার পরও এশিয়া কাপের আয়োজক থাকতে বদ্ধপরিকর ছিল শ্রীলঙ্কা। কিন্তু রবিবার শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) সেক্রেটারি মোহন ডি সিলভা জানালেন, টুর্নামেন্ট সরে যেতে পারে সংযুক্ত আরব আমিরাতে।

ডি সিলভা বলেন, এশিয়া কাপ খুব-সম্ভব হতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। ছয় জাতির এশিয়া কাপের ভেন্যু হিসেবে এখনো শ্রীলঙ্কার নামই আছে। এ বিষয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিল খুব দ্রুত চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ সফলভাবে শেষ করা ও পাকিস্তানের সঙ্গে আসন্ন সিরিজ আয়োজনের প্রস্তুতি শ্রীলঙ্কাকে আত্মবিশ্বাসী করে তুলেছিল। গত বৃহস্পতিবার ডি সিলভা বলেছিলেন, ‘এখন পর্যন্ত আমরা যে পরিস্থিতিতে আছি, তার পরও আমরা শ্রীলঙ্কায় টুর্নামেন্ট আয়োজনে খুবই আত্মবিশ্বাসী। গলে কেবলই আমরা অস্ট্রেলিয়ানদের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ করলাম। পাকিস্তানও এসেছে দেশে।

এবারের এশিয়া কাপ হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। ২৭ আগস্ট শুরু হয়ে ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলার কথা রয়েছে। আফগানিস্তান, বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কার সঙ্গে অংশ নেবে বাছাই পর্ব উতরে আসা একটি দল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া