adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সফল হওয়ার জন্য জুভেন্টাসে সব কিছু আছে : ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক : ডি মারিয়ার বয়স ৩৪ বছর। তবে সাফল্যের ক্ষুধা কিংবা নতুন চ্যালেঞ্জের তৃষ্ণা মেটেনি তার। তাইতো রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি হয়ে ঘুরে দাঁড়ানোর অভিযানে থাকা জুভেন্টাসে পা রেখেছেন তিনি। ইতালিয়ান ক্লাবটিতে যোগ দেওয়ার পেছনের কারণটাও জানিয়েছেন আর্জেন্টাইন তারকা।

বললেন, সফল হওয়ার জন্য এখানে সবকিছু আছে। তার সঙ্গে নিজের সামর্থ্যটুকু যোগ করে সাফল্য এনে দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।
পিএসজিতে সফল সাত বছরের মিশন শেষে গত শুক্রবার এক বছরের চুক্তিতে জুভেন্টাসে যোগ দেন ডি মারিয়া। তুরিনের ক্লাবটিতে মঙ্গলবার তাকে আনুষ্ঠানিক ভাবে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। এখানে আসতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। বিডিনিউজ

আমি জুভেন্টসকে বেছে নিয়েছি, কারণ এটা ইতালির সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্লাব। জয়ের জন্য প্রয়োজনীয় সবকিছুই এখানে আছে, তার সঙ্গে আমি অবদান রাখতে চাই। আমি জানি, এখানে শক্তিশালী একটা স্কোয়াড আছে এবং আমি এর অংশ হতে চাই-ক্লাব যদি আমার খোঁজে আসে তাহলে এর অর্থ হলো তারা বিশ্বাস করে যে, আমিও ঠিক তাই করতে পারবো।
ফুটবলে সবকিছু খুব দ্রুত বদলে যায়। কিন্তু জুভেন্টসে আমাদের যোগাযোগের দিন থেকেই সব কিছু ভালোভাবে হয়েছে। আর ইউভের মতো বড় ক্লাব ডাকলে ‘না’ বলা প্রায় অসম্ভব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া