adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা আলাল বললেন – ১৯৭৪ সালের অ্যানালগ লঙ্গরখানা এখন ডিজিটাল হয়েছে

নিজস্ব প্রতিবেদক : বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, ১৯৭৪ সালে ছিল আওয়ামী লীগের অ্যানালগ লঙ্গরখানা আর বর্তমানে চলছে ডিজিটাল লঙ্গরখানা। এটা দিয়ে দেশ চলতে পারে না। সামনে রমজান আসছে একমুঠো চালের জন্য হাহাকার করে সাধারণ মানুষ। অথচ তারা থাকে ভিআইপিখানায়, আর সাধারণ জনগণ থাকে লঙ্গরখানায়। তারা করবে বেগমপাড়া আর সাধারণ জনগণ খাবার পাবে না। এভাবে দেশ চলতে পারে না।

শুক্রবার (১ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে বিএনপির এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

আলাল আক্ষেপ করে বলেন, ১৯৭৪ সালে খাবার নিয়ে কুকুর মানুষের যে কাড়াকাড়ি, বর্তমানে টিসিবির পেছনে মানুষের লাইন সেই দৌড়াদৌড়ি। যখন দেখি সন্তানকে পাশে রেখে মা টিসিবির লাইনে দাঁড়িয়েছে। মায়ের কষ্ট দেখে সন্তানও অন্য লাইনে দাঁড়িয়েছে। এর চেয়ে কষ্ট আর কী হতে পারে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের কথা বলে কোনো লাভ নেই মন্তব্য করে তিনি আরও বলেন, আমাদের ওপর দায়িত্ব রয়েছে এই দেশের সতীত্ব রক্ষা করার। এদেশের সতীত্ব রক্ষা করা মানে গণতন্ত্র রক্ষা করা। এদেশের সতীত্ব রক্ষা করা মানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া, তারেক রহমান, জেনারেল এ জি ওসমানী, শেরে বাংলা ফজলুল হক, ভাসানী, সোহরাওয়ার্দী, শেখ মুজিবুর রহমান যে ভালো কাজগুলো করেছে, তার সঙ্গে থাকা।

প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, যুবদল ঢাকা দক্ষিণের আহ্বায়ক গোলাম মাওলা শাহীন, যুবদল ঢাকা দক্ষিণ সদস্যসচিব খন্দকার এনামুল হক এনামসহ অনেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2022
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া