adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রূপগঞ্জে অস্ত্র উদ্ধার অভিযান সমাপ্ত

Rupgongডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল উপশহরের ৫ নম্বর সেক্টরের ডোবায় চলমান অস্ত্র উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেছে পুলিশ। শনিবার দশম দিনে জেলা পুলিশ সুপার মঈনুল হক এ অভিযানের সমাপ্তি ঘোষণা করেন।

জেলা পুলিশ সুপার মঈনুল হক এ অভিযানের সমাপ্তি ঘোষণা করেনএর আগে, ডোবার পানি সেঁচে ফেলা হয়। শনিবার সকালে ডোবায় কয়েক দফা তল্লাশি চালানো হয়। এসময় একটি রকেট লাঞ্চারের শেল ও বেশ কয়েকটি ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করে পুলিশ। এ নিয়ে রকেট লাঞ্চারের মোট ৬০টি শেল উদ্ধার করা হয়।

এদিকে, ডোবা থেকে বিপুল পরিমাণ অস্ত্র গোলাবারুদ উদ্ধারের মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছ থেকে সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে। সহকারী পুলিশ কমিশনার (এসপি) এহসান উদ্দিন চৌধুরী এখন মামলাটি তদন্ত করবেন।

প্রসঙ্গত, গত ২ জুন পূর্বাচলের ৩ ও ৫ নম্বর সেক্টর থেকে দূরবীন, দুটি রকেট লঞ্চার, ৬২ চীনা সাব মেশিনগান, এসএমজি, ম্যাগাজিন ৪৪টি, ৫টি ৭.৬২ পিস্তল, ৬০টি শেল, ৪২টি হ্যান্ড গ্রেনেড, ২টি ওয়াকিটকি, বিভিন্ন ধরনের ডিভাইস, টাইম ফিউজসহ বিপুল পরিমাণ গোলাবারুদ ও গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। মামলায় অস্ত্র নিজেদের হেফাজতে রাখার অভিযোগে ছয়জনকে আসামি করা হয়েছে। পুলিশ ইতোমধ্যে ৫ আসামিকে গ্রেফতার করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া