adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীদেবী চাইতেন না বড় মেয়ে নায়িকা হোক, কারণ…

বিনোদন ডেস্ক : নতুন প্রজন্মের জনপ্রিয় নায়িকা- যারা একই সঙ্গে ট্যালেন্টেড ও সুন্দরী, তাদের মধ্যে অন্যতম সুপারস্টার শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ দিয়ে ক্যারিয়ার শুরু করার পর তিনি নজর কেড়েছে গুঞ্জন সাক্সেনার বায়োপিকে। হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি।

অভিনয় থেকে শুরু করে নাচ- সবই শিখছেন জাহ্নবী। ধীরে ধীরে নিজেকে প্রমাণ করছেন। কিন্তু জাহ্নবীর সুপারস্টার মা শ্রীদেবী চাইতেন না মেয়ে নায়িকা হোক। বলিউডে অভিষেকের পর এক সাক্ষাৎকারে জাহ্নবী নিজেই এ কথা জানিয়েছিলেন।

কিন্তু কেন? কারণ, শ্রীদেবী চাইতেন তার বড় মেয়ে সাধারণ জীবনযাপন করুক। তবে ছোট মেয়ে খুশি কাপুর অভিনয়কে ক্যারিয়ার হিসাবে বেছে নিক, এটা চাইতেন প্রয়াত নায়িকা শ্রীদেবী। তাও বলেছিলেন জাহ্নবী।

অভিনেত্রীর কথায়, ‘মা চাইতেন না আমি সিনেমার জগতে আসি। কারণ, তিনি মনে করতেন, মেয়ে হিসেবে আমি খুবই শান্ত এবং নায়িকাদের যা যা সহ্য করতে হয়, তা সহ্য করার মতো মোটা চামড়া আমরা নেই। তিনি চাইতেন, আমার জীবনে শান্তি থাকুক।

কিন্তু জাহ্নবীর অভিনয়ের প্রতি অধ্যাবসায় দেখে পরে মেয়ের স্বপ্নপূরণ করতে চেয়েছিলেন শ্রীদেবী। তাই প্রথম ছবি ‘ধড়ক’ মুক্তির আগেই এর কিছু অংশ পর্দায় দেখেছিলেন তিনি। কিন্তু ছবিটি সিনেমা হলে মুক্তির আগেই ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি মারা যান শ্রীদেবী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া