adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজ-পরীর বিয়ের ছবি ও কাবিননামা কোথায়?

বিনােদন ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত ও প্রতিবাদী চিত্র নায়িকা পরীমণি মা হচ্ছেন। অনাগত সন্তানের বাবা হচ্ছেন তরুণ চিত্রনায়ক শরিফুল রাজ। এ খবর তারা দুজনই জানিয়েছেন প্রথমে সামাজিক যোগাযোগমাধ্যমে এবং পরবর্তীতে গণমাধ্যমে।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, ‘কয়েকদিন আগে থেকেই টের পাচ্ছিলাম। তাই (১০ জানুয়ারি) হাসপাতালে গিয়েছিলাম। ডাক্তার জানালেন খুশির খবর। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দিল। আমাদের সন্তানের হার্টবিট শুনেছি আমরা। মনে হচ্ছে আমি পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছে করছে। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে-লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি।’

দোয়া চেয়ে পরী আরও বলেন, ‘আমার ভক্ত, বন্ধু ও স্বজনদের বলব আমাদের জন্য দোয়া করতে। মমতার ছায়া নিয়ে আমার পাশে থাকতে।’

এদিকে অভিনেতা শরিফুল রাজ বলেন, ‘আমি খুশিতে নাচতেছি। বাবা হওয়ার খুশিতে সারা মাস ধরে বাজি ফাটাবো।’

তবে বিপত্তি ঘটেছে তাদের বিয়ে নিয়ে। বিয়ের প্রসঙ্গে তারা উভয়ই জানিয়েছেন, গত বছরের ১৭ অক্টোবর পারিবারিকভাবে বিয়ে করেছেন। বিষয়টি তারা গোপন রাখতে চেয়েছিলেন। কিন্তু বাবা-মা হওয়ার খবর আর গোপন রাখতে পারেননি।

এর ফলে গোপন রাখার চেষ্টার কারণেই মূলত বিয়ের অনুষ্ঠান করতে পারেনি, কিংবা বিয়ের ঘোষণা দেননি তারা। তবে বিয়ের ব্যাপারে তারা দুজনই বলেন, ‘আমরা খুব বড় আয়োজন করে বিয়ের অনুষ্ঠান করব এবং সবাইকেই দাওয়াত করব।

মা হচ্ছেন, বিয়ে করেছেন সব ঠিকই আছে। তবে প্রশ্ন থেকে যাচ্ছে রাজ ও পরীর বিয়ের ছবি ও কাবিননামা কোথায়? সাধারণত বিয়ের সময় ছবি ও কাবিন হওয়ার কথা। এমনকি কত টাকা দেনমোহরে বিয়ে করেছেন তারা? এই প্রশ্নের উত্তর হয়তো খুব শিগগিরই পাওয়া যাবে।

এদিকে পরী ও রাজ দম্পতি ঘোষণা দিয়েছেন, যদি কন্যাসন্তান হয় তাহলে তার নাম রাখবেন রাণী আর পুত্রসন্তান হলে রাখবেন রাজ্য।

উল্লেখ্য, গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণীন’ সিনেমার শুটিং করেছিলেন তারা। এই সিনেমার শুটিং চলাকালীন সময়েই প্রেমের সম্পর্কে জড়ান অভিনেতা শরিফুল রাজ ও পরীমণি। এমন গুঞ্জন ছিল অনেক আগে থেকেই। তবে এবার আর গুঞ্জন নয়, সরাসরি বিয়ে ও মা হওয়ার খবর জানিয়ে রীতিমতো চমকে দিয়েছেন গোটা জাতিকে। গত তিন দিন আগে গিয়াস উদ্দিন সেলিমকে মিষ্টি খাইয়ে বিয়ের খবরটি নিশ্চিত করেন তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া