adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে হতেই জল্পনা, ভিকি-ক্যাটের দাম্পত্য টিকবে তো?

বিনোদন ডেস্ক : বিয়ের অনুষ্ঠানের ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মুখে চওড়া হাসি। নিখুঁত ভাবেই মিটেছে দুই তারকার কোটি টাকার বিয়ে। সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা আতশবাজির আলোয় আলোকিত। বলিউডের প্রথম সারির বহু তারকার উপস্থিতি সেই আলোর বাড়তি রোশনাই।

সাতপাক ঘোরার ছবি ফাঁস না হলেও নবদম্পতির ছবি ইনস্টাগ্রামে ভাইরাল। সেই জায়গা থেকেই একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বহু জনের আলোচনায়, এই বিয়ে টিকবে তো? একই প্রশ্ন উঠেছিল প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, দীপিকা পাড়ুকোন-রণবীর সিং, বিরাট কোহলি-আনুশকা শর্মার বিয়ে পরও। তারা কিন্তু সুখে-শান্তিতেই থিতু।

তবে ইতোমধ্যে তারকা জ্যোতিষী জীবিকা শর্মা সংবাদমাধ্যমে ভিকি-ক্যাটরিনার দাম্পত্য নিয়ে মুখ খুলেছেন। তার দাবি, ভিকি নাকি কিছু মানুষের দ্বারা প্রভাবিত। বিয়ের পরে তাদের কথায় ক্যাটরিনার উপর আধিপত্য বিস্তারের চেষ্টা করতেও পারেন। এমন হলে তাদের দাম্পত্যে ভাঙন ধরবে খুব তাড়াতাড়ি। যদিও ভিকি অত্যন্ত বিচক্ষণ এবং শান্ত প্রকৃতির। তাই তিনি এই পথে নাও হাঁটতে পারেন।

পাশাপাশি, এমন না হওয়ার সম্ভাবনাই বেশি দেখছেন জীবিকা। তার গণনা বলছে, ক্যাটরিনা যদি ভিকির উপরে সামান্যতম প্রভাব বিস্তার করেন, তাহলে সেটা নাকি আখেরে ভালোই ফল দেবে। অর্থাৎ, স্ত্রী-ভাগ্যে ভিকির উন্নতি ঠেকায় কে! কারণ, ক্যাটরিনা অনেক ভাবনাচিন্তা করেই প্রতিটি পদক্ষেপ করেন। ভিকির থেকে বয়সেও তিনি বড়। স্বাভাবিক ভাবে তার বিচক্ষণতাও বেশি।

একই ভাবে ভিকি প্রচণ্ড যত্ন নেন তার সঙ্গীনির। বাড়তি মনোযোগ দেন। খুঁটিনাটি সমস্ত বিষয় নজরে রাখেন। ভিকির এই বৈশিষ্ট্যের কারণেই ক্যাটরিনা তাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। বিয়ের পরেও ভিকির এই গুণগুলো তাদের সফল দাম্পত্যের কারণ হয়ে দাঁড়াবে বলেই মনে করছেন জীবিকা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া