adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে প্রশ্ন করে আদালতে ক্ষোভ উগরে দিলেন শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক : মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীর রেভ পার্টি থেকে গত শনিবার গ্রেপ্তার করা হয় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থার ওই অভিযানে এখন পর্যন্ত মোট ১৭ জনকে হেফাজতে নেওয়া হয়েছে। যদিও শনিবারের ওই পার্টিতে প্রায় ১৩০০ অতিথি ছিলেন বলে ভারতীয় সংবাদমাধ্যমের খবর।

শুক্রবার এই তথ্যটিকে সামনে এনেই আদালতে নিজের ক্ষোভ উগরে দিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। তার প্রশ্ন, পার্টিতে ১৩০০ লোক ছিল। অথচ বেছে বেছে তাদের মতো ১৭ জনকে কেন গ্রেপ্তার করা হলো? পাশাপাশি আরিয়ানের দাবি, প্রমোদতরীতে ওঠার সময় তার ব্যাগ পরীক্ষা করা হয়েছিল। সে সময় তার কাছ থেকে কোনো মাদক পায়নি মাদক নিয়ন্ত্রণ সংস্থার কর্তারা।

যদিও মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) দাবি, মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান খান। তাকে গ্রেপ্তার দেখানোর পর পরোয়ানায় হাতে লিখে নিজের ‘ভুল’ স্বীকারও করেছিলেন শাহরুখপুত্র। আরিয়ানের সেই হাতে লেখা বয়ান প্রমাণ হিসাবে আদালতে দাখিলও করেছেন তদন্তকারী কর্মকর্তারা।

তারই প্রেক্ষিতে বৃহস্পতিবার আরিয়ানকে আরও ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। এর পরই ছেলের জন্য শাহরুখ খানের নিযুক্ত আইনজীবী সতীশ মানশিণ্ডে শুক্রবার আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। এদিন শুনানির সময় নিজের ক্ষোভ উগরে দেন শাহরুখপুত্র।

আদালতে আরিয়ান জানিয়েছেন, প্রতীক নামে তার এক বন্ধু শনিবারের পার্টির আয়োজকদের সঙ্গে তার পরিচয় করিয়েছিলেন। তিনিই আরিয়ানকে প্রমোদতরীর পার্টিতে আসার জন্য অনুরোধ করেছিলেন। আরিয়ানকে জানানো হয়েছিল, তার নাম থাকবে ‘ভিভিআইপি’ তালিকায়। শাহরুখ খানের ছেলে গেলে পার্টির জাঁকজমক বেড়ে যাবে। মূলত এই কারণেই তাকে দাওয়াত দেওয়া হয়েছিল।

আরিয়ান বলেছেন, ‘পার্টির আয়োজকদের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। আরবাজের সঙ্গে বন্ধুত্বের কথা আমি অস্বীকার করছি না। কিন্তু ওর ক্রিয়াকলাপের সঙ্গে আমি যুক্ত নই।’

অন্যদিকে, আরিয়ানের আইনজীবীর দাবি, তার মক্কেল এবং প্রতীকের হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখলেই সত্যিটা বেরিয়ে আসবে। আরিয়ানের সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্টের সঙ্গেও পরিচয় রয়েছে প্রতীকের।

অন্যদিকে, এনসিবির কর্তারা দাবি করছেন, আরিয়ান এবং আরবাজ মাদক সংগ্রহ করতেন একই ব্যক্তির কাছ থেকে। তাদের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে নাকি উঠে এসেছে এমনই তথ্য। তাহলে শেষ পর্যন্ত কোন দিকে ঘুরবে তদন্তের অভিমুখ? জামিন পাবেন শাহরুখপুত্র? উত্তর মিলবে কিছুক্ষণের মধ্যেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া