adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদক পার্টিতে ভিভিআইপির তালিকায় বলিউড সুপার স্টার শাহরুখ খানের পুত্র

বিনোদন ডেস্ক : কোনও রকম প্রবেশমূল্য ছাড়াই মাদকপার্টিতে প্রবেশ করার ছাড়পত্র পান বলিউড স্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান। মাদকপার্টির প্রবেশমূল্য ছিল ১ লাখ টাকা।

মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তাকে জিজ্ঞাসাবাদ করছেন মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র কর্তারা। আরিয়ান জানিয়েছেন, তার নাম ‘ভিভিআইপি’ তালিকায় থাকায় কোনও প্রবেশ মূল্য দিতে হয়নি তাকে।
কর্ডেলিয়া নামে সেই প্রমোদতরী থেকে যাদের আটক করা হয়েছে, তাদের মধ্যে রয়েছেন দু’জন মহিলা। তারা প্রত্যেকে দিল্লির বাসিন্দা। এখনও পর্যন্ত তাদের পরিচয় প্রকাশ করা হয়নি।

এনসিবি সূত্রে খবর, পার্টিতে যারা শুধু মাদক সেবন করেছেন কিন্তু লেনদেন করেননি, এনডিপিএস কোর্টে শুধু তাদেরই তোলা হবে। ব্যবহৃত মাদকের পরিমাণ যদি কম হয় জামিনও পেতে পারেন তারা। কিন্তু সেই প্রমোদতরীর ঘর থেকে নেশা করার কাগজ উদ্ধার হয়েছে। যে পরিমাণ মাদক পাওয়া গেছে, গ্রেপ্তার করার জন্য তা যথেষ্ট বলেই এনসিবি সূত্রে খবর।

এদিকে ইতোমধ্যেই মুম্বাইয়ে এনসিবি-র দপ্তরের সামনে কড়া নিরাপত্তা। ৬ জন ব্যক্তিকে এই পার্টির উদ্যোক্তা হিসেবে চিহ্নিত করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হবে তাদেরও। সূত্র: আনন্দবাজার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া