adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ কোটি পাউন্ডে মিডফিল্ডার জ্যাক গ্রিলিশকে কিনলো ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক : গত কদিন ধরে চলা জোর গুঞ্জন সত্যি করে ম্যানচেস্টার সিটিতে পা রাখলেন জ্যাক গ্রিলিশ। ছয় বছরের চুক্তিতে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের শিবিরে যোগ দিলেন অভিজ্ঞ এই মিডফিল্ডার।

গ্রিলিশের পুরনো ক্লাব অ্যাস্টন ভিলা ও নতুন ঠিকানা সিটি, কেউই তার ট্রান্সফার ফির বিষয়ে জানায়নি। তবে ব্রিটিশ গণমাধ্যমের খবর, তাকে দলে টানতে ১০ কোটি পাউন্ড খরচ হয়েছে ম্যানচেস্টারের দলটির। খবরটি সত্যি হলে, প্রিমিয়ার লিগের ইতিহাসে এখন সবচেয়ে দামি ফুটবলার ২৫ বছর বয়সী এই খেলোয়াড়।

২০১৬ সালে জুভেন্টাস থেকে গণমাধ্যমের খবর মতে পল পগবাকে আট কোটি ৯৩ লাখ পাউন্ড ট্রান্সফার ফিতে দলে ফিরিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। সেটিকেই এখন পর্যন্ত প্রিমিয়ার লিগের রেকর্ড ট্রান্সফার ফি ধরা হয়।

গত বছরের সেপ্টেম্বরে অ্যাস্টনের সঙ্গে নতুন চুক্তি করেছিলেন গ্রিলিশ। মেয়াদের চার বছর বাকি থাকতে ক্লাব ছাড়লেন তিনি। সিটির ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে গ্রিলিশ জানান, এখানে আসতে পেরে তিনি দারুণ খুশি। বিশ্বসেরা হিসেবে বিবেচিত একজন কোচকে নিয়ে সিটি এদেশের সেরা ক্লাব। এই ক্লাবের অংশ হতে পেরে আমার একটা স্বপ্ন পূরণ হয়েছে। – দ্য সান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া