adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ড ক্রিকেট দল বাংলাদেশে আসবে না কথাটি সত্যি নয়, বললেন বিসিবির প্রধান নির্বাহী

নিজস্ব প্রতিবেদক : ক্রিকেটের ওয়েবসাইট ক্রিকইনফোসহ বেশ কিছু ব্রিটিশ সংবাদ মাধ্যম জানিয়েছে ভারতের আইপিএলের কারণে ইংল্যান্ড ক্রিকেট দল বাংলাদেশ সফরে আসছে না। কিন্তু এই খবর সত্যি নয় বলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারা বলছে, এখনো সিরিজটি স্থগিতের সিদ্ধান্ত হয়নি। দুই পক্ষের মধ্যে এ নিয়ে আলোচনা চলছে বলে জানালেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, সফর স্থগিত হয়নি। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দুই দলেরই খেলা বেশি হয়ে যাচ্ছে বলে খেলোয়াড়দের বিশ্রাম দিতে সিরিজটি বিশ্বকাপের পর আয়োজন করা যায় কি-না, তা নিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) সঙ্গে আমাদের আলোচনা চলছে।

বাংলাদেশ সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলার কথা ইংল্যান্ডের। টি-টোয়েন্টি সিরিজটি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে নিয়েছিল দুই দলই। অন্যদিকে ওয়ানডে সিরিজটি আইসিসি সুপার লিগের অংশ।

নিজাম উদ্দিন বলছেন, আইসিসি সুপার লিগের অংশ ওয়ানডে সিরিজটির সূচি পুননির্ধারণ নিয়ে ইসিবির সঙ্গে আমাদের আলোচনা চলছে। যদি সিরিজটি আগের সূচিতেই থাকে, তাহলে তা আর জানানোর কিছু নেই। যদি নতুন সূচিতে হয়, আমরা সময়মতো তা জানিয়ে দেব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া