adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাসকিন ও মুজারাবানির ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা হলো

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যে চলমান একমাত্র টেস্টের গত বৃহস্পতিবার (৮ জুলাই) দ্বিতীয় দিনের দ্বিতীয় ওভারে ব্লেসিং মুজারাবানির ওভারে অফ ড্রাইভে চার হাঁকান তাসকিন আহমেদ। এর পরের বল লাফিয়ে ওঠায় ছেড়ে দেন। ছেড়ে দিয়ে নাচের অঙ্গভঙ্গিতে তাসকিন দেখাচ্ছিলেন কীভাবে বলটা আসল। তাতেই মুজারাবানি তেড়ে গিয়ে লেগে পড়েন কথার লড়াইয়ে।

কি কথা হয়েছিল সেটি অবশ্য দিন শেষে জানান তাসকিন, ওদের সব পেস বোলার এসে আমাকে আক্রমণ করছিল, বাউন্সার মারছিল। ভালো জায়গায় বল করছিল। আউট করার চেষ্টা করছিল। আমি আসলে ভালো সামলাচ্ছিলাম। বিরক্ত হয়ে বেশ কবার আমাকে ও (মুজারাবানি) গালিও দিয়েছে। তবে তিন নম্বর বার যখন গালি দিয়েছে, তখন আমি তেড়ে গিয়েছি। বলেছি যে, আমাকে কেন গালি দিচ্ছো? বোলিং দিয়ে পারলে কিছু করো। এটাই আসলে হয়েছে, তেমন কিছু না।

তাতে কী আর রক্ষা হয়। দ্বিতীয় দিনের খেলা শেষে দুই আম্পায়ার দুজনের বিরুদ্ধে অভিযোগ আনেন আইসিসি আচরণবিধির লেভেল ১ ভঙ্গের। দুজনে দায় স্বীকার করায় প্রয়োজন পড়েনি আনুষ্ঠানিক শুনানির। বিচারে ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে এবং দুজনের নামের পাশে যোগ করা হয়েছে একটি করে ডিমেরিট পয়েন্ট। যা দুই বছর সময়ের মধ্যে দুজনেরই প্রথম ডিমেরিট পয়েন্ট এটি। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া