adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আগামী ২০ জুলাই থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সেই সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

এই দলে ফিরেছেন শিমরন হেটমায়ার, শেলডন কটরেল এবং রস্টন চেজ। এই তিনজনই বেঁধে দেয়া নূন্যতম ফিটনেসের কারণে গত মার্চে অনুষ্ঠিত শ্রীলঙ্কা সিরিজের দলে ছিলেন না। যদিও সদ্য সমাপ্ত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের টেস্ট ও টি-টোয়েন্টি দলে ছিলেন হেটমায়ার এবং চেজ। তবে ২০২০ সালের নভেম্বরের পর এই প্রথম আবারো দলে ডাক পেলেন কটরেল।
ব্যাটিং অলরাউন্ডার কাইল মায়ার্স এবং অফ স্পিনার কেভিন সিনক্লেয়ার দক্ষিল আফ্রিকার বিপক্ষে সিরিজের স্কোয়াডে থাকলেও একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি। তবুও এবার তারা জায়গা হারিয়েছেন।

যদিও প্রোটিয়াদের বিপক্ষে শেষ ওয়ানডেতে অভিষেক ঘটা পেস বোলার অ্যান্ডারসন ফিলিপ তার জায়গা ধরে রেখেছেন। ওয়ানডে সিরিজের আগে অবশ্য ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুইদল। ১০ জুলাই শুরু হয়ে সংক্ষিপ্ত ফরম্যাটের এই সিরিজটি চলবে ১৭ জুলাই পর্যন্ত। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা টি-টোয়েন্টি দল নিয়েই অজিদের মোকাবেলা করবে ক্যারিবীয়রা।
ওয়েস্ট ইন্ডিজ দল : কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ, ফ্যাবিয়েন অ্যালেন, ড্যারেন ব্রাভো, রস্টন চেজ, শেলডন কটরেল, শিমরণ হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসাইন, আলজেরি জোসেফ, এভিন লুইস, অ্যান্ডারসন ফিলিপ, জেসন মোহাম্মদ, নিকোলাস পুরান এবং রোমারিও সেফার্ড। – ক্রিকইনফো/ ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া