adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহী মডেকিলে কলেজ হাসপাতালে চব্বশি ঘণ্টায় আরও ২২ জনরে মৃত্যু

ডেস্ক রিপাের্ট : রাজশাহী মডেকিলে কলজে হাসপাতালে গলে ২৪ ঘণ্টায় করোনা ও করোনার উপর্সগ নয়িে মারা গছেনে ২২ জন। এরমধ্যে রাজশাহীর ১৪ জন, নওগাঁ ৫ জন, চাঁপাইনবাবগঞ্জরে ১ জন, নাটোর ১ জন ও ঝনিাইদহ ১ রয়ছেনে। এদরেমধ্যে করোনায় মারা গছেনে ৫ জন এবং এর উপর্সগ নযি়ে মারা গছেনে ১৭ জন। এনয়িে রাজশাহী মডেকিলে কলজে হাসপাতালে করোনা ও এর উপর্সগ নয়িে ৩১ দনিে মোট ৩৭৯ জনরে মৃত্যু হলো।

এ তথ্য নশ্চিতি করছেনে রাজশাহী মডেকিলে কলজে হাসপাতালরে পরচিালক ব্রগিডেযি়ার জনোরলে শামীম ইয়াজদানী।

আরও পড়ুন… দলে দলে চাকরি ছাড়ছে পুলশিরা, নতুন নয়িোগে মলিছে না লোকও
তনিি জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মডেকিলে কলজে ও হাসপাতালরে দুই ল্যাবে করোনা পরীক্ষা হয়ছেে ৪০৬ জনরে আর করোনা শনাক্ত হয়ছেে ১৬২ জনরে। পরীক্ষা ববিচেনায় শনাক্তরে হার ৩৯.৯০%।

এ ছাড়াও রাজশাহী মডেকিলে কলজে হাসপাতালে দফায় দফায় ওর্য়াড ও শয্যা সংখ্যা বাড়ানোর পরও উপচে পড়ছে রোগীর সংখ্যা। এখানে করোনা ইউনটিে ২০টি আইসইিউসহ শয্যা সংখ্যা রয়ছেে ৪০৫টি এরমধ্যে রোগী র্ভতি রয়ছেে ৪৬২ জন আর গত ২৪ ঘণ্টায় র্ভতি হয়ছেনে ৬৬ জন।

এদকি,ে করোনাভাইরাসরে বস্তিাররোধে সারাদশেরে ন্যায় সাত দনিরে জন্য রাজশাহীতওে আরোপতি চলাচলে বধিনিষিধে বাস্তবায়নরে জন্য পুলশিরে পাশাপাশি রাজশাহী সটিি এবং প্রতটিি উপজলোয় সনোবাহনিীর দুইটি করে টমি এবং ৩ প্লাটুন বজিবিি মোতায়নে রয়ছে।ে সরকার ঘোষতি প্রজ্ঞাপনে জনসাধারণকে অতীব জরুরি প্রয়োজন ব্যতীত ঘররে বাইরে না যাওয়ার নর্দিশেনা রয়ছে।ে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া