adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদক মামলায় শাহরুখকে জিজ্ঞাসাবাদের সমন?

বিনােদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্তে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর মাদকযোগ সামনে আসার পর থেকেই নিশানায় বলিউড। মাদকচক্রের সক্রিয় সদস্য রিয়া, এমন দাবি নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র। বর্তমানে তিনি জেলে বন্দি। এ ঘটনায় সম্প্রতি প্রথম সারির চার নায়িকাকে জেরা করা হয়।

গত কয়েকদিন ধরে ভারতীয় মিডিয়ার একাংশ দাবি, মাদককাণ্ডে এনসিবির নজরে রয়েছে প্রথম সারির ছয়জন বলিউড নায়ক।

বুধবার একটি টিভি চ্যানেলের তরফে দাবি করা হয়, দীপিকা পাড়ুকোনের তিন নায়কসহ কয়েকজনকে সমন পাঠানো হয়েছে। তালিকায় আছেন শাহরুখ খান, রণবীর কাপুর, অর্জুন রামপালের মতো তারকারা।

বৃহস্পতিবার এমন খবরের সত্যতা অস্বীকার করেছে এনসিবি। কোনো অভিনেতাকেই এখনো সমন পাঠানো হয়নি। এই মামলায় ওই সংবাদ চ্যানেলের প্রতি বেজায় চটেছেন শাহরুখ ভক্তরা।

বৃহস্পতিবার দিনভর ওই চ্যানেলকে অবিলম্বে ক্ষমা চাওয়ার দাবি জানায় এসআরকে ভক্তরা।

শুধু জিজ্ঞাসাবাদ পর্বই নয়, দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রকুল প্রীত সিং-এর মোবাইল বিস্তারিত তদন্তের জন্য বাজেয়াপ্ত করেছে এনসিবি। তাদের ক্রেডিট কার্ডও গোয়েন্দাদের হাতে।

মঙ্গলবার রিয়ার জামিনের আবেদনের শুনানিতে বোম্বে হাইকোর্টে এনসিবি জানায়. এখন তদন্তের খুব গুরুত্বপূর্ণ সময় চলছে, এই মুহূর্তে প্রকাশ্যে আদালতে নিজেদের জোগাড় করা তথ্য-প্রমাণ তুলে ধরা সম্ভবপর নয়। তবে মামলাটি শুধু সুশান্তর মৃত্যুর সঙ্গে জড়িত নয়- বলিউডের মাদকযোগ নির্মূল করতেই এই তদন্ত।

জানা গেছে, তিনটি ধাপে বলিউডের মাদকযোগের তদন্ত চালাচ্ছে এনসিবি। বলিউডের মাদকচক্রের মাথা হিসেবে ইতিমধ্যেই নাকি উঠে এসেছে এক অভিনেতার নাম, যিনি সুপার মডেল হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। তবে এখনই কোনো নাম প্রকাশ্যে আনতে চায় না এনসিবি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া