adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাফুফের হেড অব মিডিয়া অমিত আর নেই

নিজস্ব প্রতিবেদক : ক্রীড়াঙ্গনের অতি পরিচিত মুখ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত আর নেই। বুধবার সন্ধ্যায় দিল্লির একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

গত বছর কিডনি রোগ ধরা পড়ে অমিতের। এরপর থেকেই দেশে ডায়ালাইসিস করছিলেন। তিন মাস আগে তিনি দিল্লি যান কিডনি প্রতিস্থাপনের জন্য। ক’দিন আগে সফলভাবে তার অস্ত্রোপচারের খবরও এসেছিল। ঈদের পর দেশে ফিরবেন বলেও জানা গিয়েছিল। কিন্তু পরবর্তী জটিলতায় অমিত পাড়ি দিলেন পরবারে।

জানা গেছে, দিন দুয়েক আগে অমিতের বড় ভাই স্ট্রোক করে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। এই খবর পাওয়ার পর থেকেই খুব ভেঙে পড়েন অমিত। কয়েকবার স্ট্রোক হলে তাকে আর বাঁচানো যায়নি।

মাত্র ৪৩ বছর বয়সে না ফেরার দেশে চলে যাওয়া অমিত বাফুফেতে কর্মরত থাকলেও ক্রীড়া সংগঠক হিসেবেও ছিলেন পরিচিত। বলা যায়, তার প্রথম পরিচয় একজন সংগঠক।

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন তিনি। যুক্ত ছিলেন হ্যান্ডবল এবং বাংলাদেশ বয়েজ ক্লাবের সঙ্গেও। এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) ম্যাচ কমিশনার হিসেবে ম্যাচ পরিচালনার অভিজ্ঞতাও ছিল তার।

অমিতের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশের ক্রীড়াঙ্গনে। শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ), বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি), বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), বাংলাদেশ আর্চারি ফেডারেশন, বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)-সহ বিভিন্ন সংগঠন।

শোক জানিয়েছেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া