adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতির সম্মান ঝুঁকিতে, শেষ ম্যাচ জিতে আসো, লঙ্কান ক্রিকেটারদের জয়াসুরিয়া

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার কিংবদন্তী ক্রিকেটার সনাৎ জয়াসুরিয়া বললেন, এবার উত্তরসূরিদের শেষ ম্যাচে জয় তুলে নিয়ে হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে হবে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা দল ঢাকায় অবস্থান করছে। এরই মধ্যে সিরিজের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে এবং দুটিতেই জয় পেয়েছে বাংলাদেশ।

প্রথম ওয়ানডেতে ৩৩ রানে জয় পায় স্বাগতিক বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচ বৃষ্টি আইনে ১০৩ রানে জিতে সিরিজ নিশ্চিত করে তামিম ইকবালের দল। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের যা প্রথম সিরিজ জয়। এই জয়ের সুবাদে আইসিসি ওয়ানডে সুপার লিগের পয়েন্ট তালিকাতেও শীর্ষে উঠে গেছে টাইগাররা।

কিন্তু বাংলাদেশের বিপক্ষে নিজ দেশের এমন নতজানু পারফরম্যান্স কিছুতেই মানতে পারছেন না জয়াসুরিয়া। টুইট বার্তায় লিখেছেন, একজন সাবেক খেলোয়াড় ও অধিনায়ক হওয়ার সুবাদে বাংলাদেশের কাছে প্রথম সিরিজ হার মেনে নেওয়া আমার পক্ষে কঠিন। এরপর দলের প্রতি বার্তা দিয়ে বলেন, জাতির সম্মান ঝুঁকিতে রয়েছে ছেলেরা, শেষ ম্যাচে লড়াই চালাও। শুক্রবার (২৮ মে) সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বেলা ১টায়। – টুইটার থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া