adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মর্গান, গিল ও রাসেল দিয়ে চলছে না নাইটরাইডার্স, এবার একাধিক পরিবর্তনের ইঙ্গিত

স্পোর্টস ডেস্ক : ধারাবাহিকতার অভাব। গত আইপিএলেও এই সমস্যায় ভুগতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। যার ফলে মাঝপথেই অধিনায়কত্বের পদ থেকে সরে দাঁড়ান দীনেশ কার্তিক। নতুন অধিনায়ক বেছে নেওয়া হয় ইওন মর্গ্যানকে। তবুও হাল বদলায়নি। প্লেঅফে যেতে পারেনি কেকেআর। এবারও পরিস্থিতি একইরকম।

হেরেই চলেছে কলকাতা। ৭ ম্যাচে জয় এসেছে এখনও অবধি মাত্র দুটি ম্যাচে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিল্লির কাছে হারের পর প্রশ্ন উঠে গেছে মর্গ্যানের অধিনায়কত্ব নিয়েও। যথেষ্ট বিরক্ত কোচ ব্রেন্ডন ম্যাকালাম। প্রথম একাদশে বেশ কিছু পরিবর্তনের ইঙ্গিত দিলেন তিনি। দিল্লি ম্যাচের পর ম্যাকালাম বলে দিয়েছেন, ‘সব বলে চার, ছয় কেউই মারতে পারে না। কিন্তু দল যখন সুযোগ দিচ্ছে, নিজের মতো করে চেষ্টা করা উচিত। কিন্তু আমাদের দলে এটাই দেখা যাচ্ছে না।

ক্রিকেটারদের দায়িত্বজ্ঞানহীনতার পাশাপাশি দিল্লি ক্রিকেটার পৃথ্বী শ’র প্রশংসা করেছেন কেকেআর কোচ। বলেছেন, দুর্দান্ত ইনিংস। এই আগ্রাসনটাই দরকার আমাদের। কিন্তু প্রথম একাদশে যারা খেলছে, তাদের মনোভাব না বদলালে সেই ক্রিকেটারকে বদলে ফেলা উচিত। নতুন মুখকে সুযোগ দেওয়ার সময় এসেছে। তারা অন্তত নিজেদের উজাড় করে দেওয়ার চেষ্টা করবে। নাম না বললেও গিল, রাসেল, রানা, কার্তিকদের দায়িত্বজ্ঞানহীনের মতো আউট দেখে বিরক্ত ম্যাকালাম। এবার দলে পরিবর্তনের ইঙ্গিত দিয়েই দিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া