adv
১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩০ এপ্রিল থেকে প্রিমিয়ার লিগ, দেশে ফিরেছেন জামাল ভূঁইয়া ও জীবন

স্পোর্টস ডেস্ক : জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া পরিবারের সঙ্গে সময় কাটাতে এক মাসের ছুটিতে ডেনমার্ক গিয়েছিলেন। সেই ছুটি শেষে ঢাকার ফিরতে গিয়ে জটিলতার মধ্যে পড়তে হয় সাইফ স্পোর্টিংয়ের এই মিডফিল্ডারকে। তবে স্বস্তির খবর হচ্ছে, সোমবার (২৬ এপ্রিল) ঢাকায় ফিরেছেন জামাল।
এদিকে হাঁটুর অস্ত্রোপচারের জন্য ভারতে অবস্থান করা আবাহনী লিমিটেডের স্ট্রাইটার নাবীব নেওয়াজ জীবনও দেশে ফিরেছেন। তবে ঢাকায় ফেরা হয়নি এখনো। বেনাপলে কোয়ারেন্টাইন করছেন তিনি।

শনিবার (২৪ এপ্রিল) ঢাকার বিমান ধরতে চেয়েও পাসপোর্ট জটিলতায় আটকা পড়েছিলেন জামাল। পরে পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিশেষ ছাড়পত্র নিয়ে রবিবার রওনা হন ঢাকার উদ্দেশ্যে। সোমবার বিকেলে ঢাকায় পৌঁছে বাফুফে প্রেরিত ভিডিও বার্তায় বললেন, দীর্ঘ ভ্রমণ শেষে মাত্রই ঢাকায় ফিরলাম। লকডাউনের জন্য কিছু কাগজ-পত্র সমস্যা ছিল। এখন সব ঠিক আছে, আর আমিও ঠিক আছি।

এদিকে অস্ত্রোপচার শেষে লকডাউনে ভারতে আটকা পড়েছিলেন জীবন। সোমবার থেকে আবার ভারত-বাংলাদেশ যাতায়াত ১৪ দিনের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। এ অবস্থায় বিশেষ অনুমতিপত্র নিয়ে ফিরেছেন তিনি।

ভিডিও বার্তায় জাতীয় দলের অন্যতম এই তারকা বলেন, ‘হাঁটুর ইনজুরির কারণে আমি ভারতে অবস্থান করছিলাম। আমার সার্জারি সফলভাবে হয়েছে। চলমান লকডাউনের কারণে এতদিন ভারতে অবস্থান করছিলাম। আজকে বিশেষ ব্যবস্থায় দেশে ফিরছি। আমি এখন বেনাপোলে অবস্থান করছি। সরকারি বিধি অনুযায়ী কোয়ারেন্টাইনে আছি আমি। এই কোয়ারেন্টাইন শেষ হলে তাড়াতাড়িই আমি ঢাকায় ফিরব।’

৩০ এপ্রিল থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্ব শুরু হওয়ার কথা। পুনর্বাসন শেষে জীবনের মাঠে ফিরতে সময় লাগবে আরো। তবে কলকাতা মোহামেডানের হয়ে আইলিগে খেলতে যাওয়া জামালকে দ্বিতীয় পর্বের শুরু থেকেই পাচ্ছে সাইফ স্পোর্টিং ক্লাব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া