adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাকিব কলকাতায়- জিত ঢাকায়

Sakib_thereport24.comবিনোদন প্রতিবেদক : প্রায় এক মাসের জন্য ভারতে গেলেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। অন্যদিকে টালিগঞ্জের সুপারহিট নায়ক জিত এক সপ্তাহের জন্য ঢাকায় এসেছেন। দুই বাংলার চিত্রনায়কের দুই দেশের সফরের পেছনের উদ্দেশ্য অভিনয়।
বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় আজ ১৪ মার্চ থেকে কলকাতায় শুরু হচ্ছে ‘শিকারি’ চলচ্চিত্রের শুটিং। মূলত এ কারণেই শুক্রবার রাতে ভারতের উদ্দেশে উড়াল দিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।
অন্যদিকে শুক্রবারেই ‘বাদশা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ঢাকায় আসার কথা ছিল কলকাতার নায়ক জিতের। কিন্তু বিমানের টিকেট জটিলতায় একদিন পর ১২ মার্চ শনিবার ঢাকায় এসেছেন জিত।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ ‘বাদশা’ সিনেমায় জিতের নায়িকা হিসেবে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। ‘শিকারি’ সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী।
প্রথম দফায় টানা কয়েক সপ্তাহ কলকাতায় ‘শিকারি’ চলচ্চিত্রের দৃশ্য ধারণের কাজ চলবে। তারপর পুরো ইউনিট যাবে ইউরোপে। শাকিব-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত, মনজুরুল আলম এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, লিলি চক্রবর্তী, সুপ্রিয় দত্ত, খরাজ মুখার্জী, রাহুল প্রমুখ।
জিত-ফারিয়ার ‘বাদশা’ চলচ্চিত্রের শুটিং হবে নারায়ণগঞ্জের পানাম সিটি ও গাজীপুরের হোতপাড়ায়। প্রথম দফায় এক সপ্তাহ বাংলাদেশে থাকবেন জিত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া