adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিকটক তারকা আত্মহত্যা করলেন

বিনােদন ডেস্ক : টিকটক আর ইন্সটাতে ‘ডি’ নামেই তাকে চিনতেন ভক্তরা। সোমবার হুট করেই ১৬ লক্ষ ভক্তের উদ্দেশ্যে তাদের প্রিয় এই তারকা লিখেন ‘এটি আমার শেষ পোস্ট’। তখনও হয়তো অনেকেই বুঝে উঠতে পারেননি কি ঘটতে যাচ্ছে ডাজারিয়া কুইন্টের জীবনে।

সোমবার সেই বিদায় বার্তা দিয়েই মাত্র ১৮ বছর বয়সে আত্মহত্যা করেছেন মার্কিন টিকটকার ডাজারিয়া কুইন্টের নয়েস। দীর্ঘদিন ধরেই বিষণ্ণতাজনিত মানসিক কষ্টে ভুগছিলেন তিনি।

টিকটকের পাশাপাশি অনলাইন ব্যবসাতে সফলতা পেলেও তাই থিতু হতে পারছিলেন না জীবনে। অবশেষে নিজের জীবনের ইতি টেনেই বিদায় নিলেন ভক্তদের কাছ থেকে।

বুধবার ডাজারিয়ার মৃত্যুর খবর নিশ্চিত করেন তাঁর বাবা রাহিম আলা। মেয়ের শেষকৃত্যের জন্যেও তহবিল আহ্বান করেছেন তিনি। প্রচুর ভক্ত অংশ নিয়েছেন তাঁর এই শেষকৃত্যের আয়োজনে। ইনস্টাগ্রামেই রাহিম জানান, “আমার মেয়ের প্রতি সবার ভালোবাসার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। তবে দুঃখের সংবাদ এই যে, ডাজারিয়া আমাদের মাঝে আর নেই।”

টিকটকে বন্ধু মাইক আর নিজের পরিবারের সঙ্গে মজার মজার ছবি আর ভিডিও শেয়ার করে আলোচিত হয়েছিলেন ডাজারিয়া ডাজারিয়া কুইন্ট। ইন্সটাতে তাঁর অনেক ছবিও ভাইরাল হয়। অথচ এই আনন্দের আড়ালে যে বিষণ্ণতা লুকিয়ে ছিল তা জানতেন না ভক্তরা।

প্রিয় তারকার অকাল প্রয়াণে শোক প্রকাশের ভাষা হারিয়ে ফেলেছেন অনেকেই। মেয়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন ড্যাজারিয়ার বাবা-মা। ইন্সটাগ্রামে তাঁর বন্ধু মাইকও শোক প্রকাশ করেছেন ভক্তদের উদ্দেশ্যে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া