adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাউন্সিলর নির্বাচিত হলেন তৃতীয় লিঙ্গের দিথী

ডেস্ক রিপাের্ট : কলারোয়ায় সংরক্ষিত আসনে নারী কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন তৃতীয় লিঙ্গের দিথী খাতুন। তিনি পৌরসভা নির্বাচনে এবার আংটি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন। শনিবার (৩০ জানুয়ারি) রাত ৯টার দিকে ভোট গণনা শেষে রিটার্নিং অফিসার নাজমুল কবীর এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, ঘোষিত ফলাফল অনুযায়ী- ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনে কাউন্সিলর পদে দিথী খাতুন পেয়েছেন ২ হাজার ৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জবা ফুল প্রতীক নিয়ে হাসিনা আক্তার পেয়েছেন ১ হাজার ১৮৩ ভোট।

এই আসন থেকে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। অন্যরা হলেন- শাহানাজ খাতুন (আনারস- ৮৬৪ ভোট), জাহানারা খাতুন (টেলিফোন- ৭৬৪ ভোট) ও রুপা খাতুন (চশমা- ৫৮২ ভোট)। এই ৫ জন প্রার্থীকেই পিছনে ফেলে তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন।

উল্লেখ্য- ২০১৫ সালের ৩০ ডিসেম্বরের পৌরসভা নির্বাচনেও এই দিথী খাতুন চুড়ি প্রতীক নিয়ে অংশগ্রহণ করে মাত্র ১১ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। দিথী খাতুনের আশা ছিল, তিনি এবার নির্বাচনী বৈতরণী পেরিয়ে যাবেন।

তাঁর বিশ্বাস, জনপ্রতিনিধিত্বের মাধ্যমে সমাজের মূলধারায় চলে আসা। মানুষ হিসেবে মানুষের পাশে থেকে সেবা করা। সমাজের মূলধারার সাথে সম্পৃক্ত হয়ে তারাও সমাজ উন্নয়নে অবদান রাখতে প্রতিশ্রুতিশীল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া