adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক মেয়র সাঈদ খোকনের বক্তব্যের জবাবে যা বললেন মেয়র তাপস

নিজস্ব প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের অভিযোগের প্রতিক্রিয়ায় বর্তমান মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, ব্যক্তিগত আক্রোশ থেকে কেউ যদি কিছু বলেন তার জবাব দায়িত্বশীল কোনও পদে থেকে দেয়াটা সমীচীন মনে করি না আমি।

আজ রোববার (১০ জানুয়ারি) সকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানী ধানমন্ডির-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এ কথা বলেন মেয়র তাপস।

মেয়র তাপস বলেন, কেউ যদি উৎকোচ নেয়, ঘুষ নেয়, কাজ পাইয়ে দিবে এমন আশা দিয়ে কমিশন বাণিজ্য করে, সরকারি অর্থ আত্মসাৎ করে, ঋণ দেয়ার জন্য কমিশন বাণিজ্য করে এবং সরকারি প্রভাব ব্যবহার করে কারও কাছ থেকে কোনও কিছু জিম্মি করে অথবা কাউকে কিছু দেয়ার প্রতিশ্রুতিতে অর্থ গ্রহণ করে তাহলে সেই ক্ষেত্রে দুর্নীতি হয়। এছাড়া আনিত অভিযোগ কোনোভাবেই বস্তুনিষ্ঠ বক্তব্য নয়।

সাবেক মেয়র সাঈদ খোকন বর্তমান মেয়রের বিরুদ্ধে স্থানীয় সরকার আইন ভঙ্গ এবং সিটি করপোরেশনের কর্মীদের বেতন পরিশোধ করতে না পারার বিষয়ে অভিযোগ করেছেন।

এ বিষয়ে মেয়র তাপস বলেন, এটি তার ব্যক্তিগত মতামত। এটা কোনও গুরুত্ব বহন করে না। আর কর্মীদের বেতন দিতে না পারার বিষয়ে অভিযোগের কথা নিছক একটি ভ্রান্ত কথা। এ কথার বাস্তবিক কোনও ভিত্তি নেই বলেও জানান বর্তমান মেয়র।
তিনি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন প্রসঙ্গে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু দেশে ফিরে না আসলে পূর্ণাঙ্গ রূপ পেত না স্বাধীনতা। এজন্য আজকের দিনটি অনেক তাৎপর্যপূর্ণ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া