adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীলংকা সফর বাতিল হচ্ছে বাংলাদেশ দলের!

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের কারণে বিশ্বের সব ধরনের খেলার সঙ্গে বাংলাদেশেও খেলা বন্ধ। চলতি বছরই পাকিস্তান, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া ও আয়ারল্যান্ড বিরুদ্ধে খেলার কথা রয়েছে। কিন্তু করোনায় সব বন্ধ। এ অবস্থায় ফের কবে খেলোয়াড়রা মাঠে ফিরবেন সেটার কোনো নিশ্চয়তা নেই। মরণব্যাধি এই ভাইরাসের প্রাদুর্ভাবে স্থগিত হয়েছে বাংলাদেশ দলের পাকিস্তান সফরের শেষ ভাগ, আয়ারল্যান্ড সফর এবং অস্ট্রেলিয়া সিরিজ।

একই কারণে এক রাউন্ড পর স্থগিত হয়ে গেছে ঢাকা প্রিমিয়ার লিগও। এমন অবস্থায় গৃহবন্দী জীবন পার করছেন ক্রিকেটাররা। তবে জুলাইতে শ্রীলংকা সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। যদিও করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতির কারণে সিরিজটি নিয়েও রয়েছে শঙ্কা।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অবশ্য এখনই এই সিরিজের ব্যাপারে কোনো সিদ্ধান্তে যেতে চাইছে না। কারণ এখনও হাতে দুই মাস সময় আছে। তাই দুই বোর্ড সময় নিয়েই সিদ্ধান্তে পৌঁছাবে বলে জানিয়েছেন, বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

নিজামউদ্দিন বলেন, শ্রীলংকার বেশ কয়েকটি সিরিজ বাতিল হয়েছে। এ কারণে ওরা আমাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করছে। কিন্তু এখনও কিছু নিশ্চিত না। আমাদের শুধু সেখানে খেলতে গেলেই চলবে না। সেখানকার পরিস্থিতি সম্পর্কেও ধারণা রাখতে হবে। এছাড়া সরকারের নির্দেশনার একটা ব্যাপার তো আছেই। তাই আমাদের আরও কিছু সময় লাগবে পরিস্থিতি বুঝতে আমরা সেখানে যাচ্ছি কি যাচ্ছি না। কারণ কেউই বলতে পারছে না পরিস্থিতি কবে স্বাভাবিক হবে। শেষ পর্যন্ত লঙ্কা সফরে যাওয়া হবে বলে মনে হচ্ছে না।
কলম্বো, গল এবং ক্যান্ডিতে হওয়ার কথা তিন ম্যাচের সিরিজটির। এই সিরিজের পর আগস্টে নিউজিল্যান্ড সফরে যাওয়ার কথা বাংলাদেশের। তবে এই সিরিজটি নিয়েও রয়েছে শঙ্কা। -ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া