adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘মুজিবের লাশ ডিঙিয়ে আ.লীগের অনেকেই মন্ত্রী হয়েছেন’

নিজস্ব প্রতিবেদক : বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ৭২ থেকে ৭৫ এ যারা জোর গলায় মরহুম শেখ মুজিবুর রহমানের গুণকীর্তন করতেন, তাদের অনেকেই শেখ মুজিবের লাশ ডিঙিয়ে মন্ত্রিসভায় পদসহ গুরুত্বপূর্ণ পদে অভিষিক্ত হয়েছেন। শনিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, যারা অতি উঁচু গলায় বিএনপি ও জিয়া পরিবারের বিরুদ্ধে কুৎসা রটিয়ে নির্মম আক্রমণ চালিয়ে, রক্ত ঝরিয়ে প্রতিনিয়ত হুমকি-ধমকি দিয়ে নিজেদের নেত্রীকে খুশী করছেন, তাদের সম্পর্কেও আওয়ামী নেত্রী শেখ হাসিনার সতর্ক থাকা প্রয়োজন। আগামী ৯ জুন ২০১৪, নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন।
রিজভী আহমেদ বলেন, এ নির্বাচনেও গায়ের জোরে নিজেদের প্রার্থীকে জেতানোর জন্য আওয়ামী সন্ত্রাসীরা মরিয়া হয়ে উঠেছে। নলডাঙা বাসুদেবপুর বাজারে বিএনপি সমর্থিত প্রার্থীর পে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আওয়ামী সন্ত্রাসীরা আক্রমণ চালায়।
তিনি বলেন, এভাবে জনগণের ওপর আক্রমণ চালিয়ে আইন প্রয়োগকারী সংস্থাকে দিয়ে কন্ট্রাক্ট কিলিং চালিয়ে আওয়ামী ছোট বড় ও পাতি নেতারা মনে করছে এভাবে বিএনপিকে বিলুপ্ত করা যাবে। এরকম রক্তাক্ত প্রক্রিয়া অনুসরণ করেও তারা অতীতে চেষ্টা করে দেখেছেন, ফলে কী পরিণতি হয়েছিল তা দেশবাসী জানে।
সরকারের কঠোর সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, এ নিপীড়ক ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে জনগণের যুদ্ধে আমরা জয়লাভ করবোই ইনশাল্লাহ। কারণ এ সরকার অবৈধ, অন্যায়কারী, জুলুমবাজ, লুটেরা ও বীভৎস গুপ্তঘাতক। পৃথিবীতে কখনোই অনাচারকারী, অপকর্মকারী, অনির্বাচিত এবং বিরোধীদলের রক্তে রঞ্জিত দাম্ভিকরা টিকে থাকতে পারে না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া