adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জে বসতঘরে গাছ ভেঙে পড়ে মা-মেয়ের মৃত্যু

ডেস্ক রিপাের্ট : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকসার গ্রামে ঘূর্ণিঝড়ে গাছ ভেঙে বসতঘরের নিচে চাঁপা পড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এছাড়া বাবা ও ছেলে গুরুতর আহত হয়। সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মা আসমা বেগম আশু (২৮) ও মেয়ে সুরাইয়ার (৩) লাশ মঙ্গলবার ভোরে স্থানীয়রা উদ্ধার করে। আহত অবস্থায় বাবা আব্দুর রাজ্জাককে (৩৫) ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ছেলে আরাফাতকে (১০) স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয়রা জানান, সিত্রাংয়ের প্রভাবে সোমবার দিনভর বৃষ্টি ও প্রবল বেগে বাতাস বইতে শুরু করে জেলার লৌহজং উপজেলার সর্বত্র। সন্ধ্যার পর বাতাসের গতি বাড়তে থাকে। রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কনকসার গ্রামের ঝড়ের কবলে টিনের তৈরি ঘরের উপর গাছ ভেঙে পড়ে।

এতে বসতঘর বিধ্বস্ত হয়ে চাপা পড়ে আব্দুর রাজ্জাক, তার স্ত্রী ও ছেলে-মেয়ে। পরে ভোরে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ আদায় করার উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে বসতঘরের নিচে চাপা পড়া অবস্থায় তাদের দেখতে পায়। এসময় স্থানীয়রা আব্দুর রাজ্জাকের স্ত্রী আসমা ও মেয়ে সুরাইয়ার লাশ উদ্ধার করে। আর জীবিত অবস্থায় আব্দুর রাজ্জাক ও তার ছেলে আরাফাতকে উদ্ধার করে।

লৌহজং থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীর জানান, ঝড়ের কবলে গাছ ভেঙে পড়ে বসতঘরের নিচে চাপা পড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। সোমবার রাতে বসতঘরের উপর গাছ ভেঙে পড়ে। এতে ঘর বিধ্বস্ত হয়ে নিচে চাপা পড়ে হতাহতের ঘটনা ঘটে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া