adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃষ্টিতে বন্ধ উইন্ডিজ-দক্ষিণ আফ্রিকা ম্যাচ

নিজস্ব প্রতিবেদক : বিশ্বকাপে আজ ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে আপাতত বন্ধ রয়েছে। সাউদাম্পটনের দ্য রোজ বোলে দক্ষিণ আফ্রিকা টস হেরে ব্যাট করতে নামে। ৭.৩ ওভার খেলা হওয়ার পর নেমেছে বৃষ্টি। খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত প্রোটিয়াদের সংগ্রহ ২ উইকেটে ২৯ রান।

দক্ষিণ আফ্রিকা এর আগে তিন ম্যাচ খেলে তিনটিতেই হেরেছে। প্রথম ম্যাচে ইংল্যান্ড, দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ এবং তৃতীয় ম্যাচে ভারতের কাছে পরাজিত হয় তারা। অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিজ এর আগে দুই ম্যাচ খেলে একটিতে জিতেছে ও একটিতে হেরেছে।

ওয়েস্ট ইন্ডিজ আজ একাদশে দুইটি পরিবর্তন এনেছে। ইনজুরির কারণে বাদ পড়েছেন এভিন লুইস ও আন্দ্রে রাসেল। একাদশে ঢুকেছেন ড্যারেন ব্রাভো ও কেমার রোচ। অন্যদিকে, দক্ষিণ আফ্রিকা একাদশেও দুইটি পরিবর্তন এসেছে। বাদ পড়েছেন জেপি ডুমিনি ও তাবরাইজ শামসি। একাদশে ঢুকেছেন এইডেন মার্করাম ও বিউরান হেন্ডরিকস।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), এইডেন মার্করাম, রাসি ভ্যান ডের ডুসেন, ডেভিড মিলার, আন্দিল ফেলুকায়ো, ক্রিস মরিস, কাগিসো রাবাদা, বিউরান হেন্ডরিকস, ইমরান তাহির।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, ড্যারেন ব্রাভো, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, জ্যাসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্র্যাথওয়েট, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেল্ডন কটরেল, ওশানে থমাস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2019
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া