adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মির্জা ফকরুল বললেন -সুলতান মনসুর জাতির সঙ্গে প্রতারণা করেছেন

নিজস্ব প্রতিবেদক : সুলতান মোহাম্মদ মনসুর ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত হয়ে জোটের সিদ্ধান্তের বাইরে গিয়ে সংসদে যোগ দিয়ে জাতির সঙ্গে প্রতারণা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন।
মির্জা আলমগীর বলেন, ইতোমধ্যেই গণফোরাম ও ঐক্যফ্রন্ট থেকে সুলতান মনসুরকে বহিষ্কার করা হয়েছে। এই কাজের মাধ্যমে সুলতান মনসুর জনগণের সামনে নিজেকে অত্যান্ত ছোট ও ক্ষুদ্র করে ফেলেছেন।

তিনি জনগণের সঙ্গে প্রতারণা করে একটি দখলদারী সরকার ও জনপ্রতিনিধিত্বহীন একটি সংসদে যোগ দিয়ে নিজেকে শুধু ক্ষুদ্রেই করেননি, জনগণের সঙ্গে প্রতারণাও করেছেন।

মনসুর সংসদে যাওয়ায় জাতীয় ঐক্যফ্রন্ট ক্ষতিগ্রস্ত হবে কি না এমন প্রশ্নের জবাবে ফখরুল বলেন, সুলতান মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তি নয়, ফ্রন্টে যারা আছেন তারা সবাই ঐক্যবদ্ধ ও একসঙ্গে আছে।
খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের সঙ্গে সমঝোতা করে বিএনপি সংসদে যাবে এমন আলোচনা শোনা যাচ্ছে, এ বিষয়ে মির্জা ফখরুল বলেন, এ ধরণের কোনো আলোচনা হয়নি। এটা সম্পূর্ণ গুজব।

নারী দিবসের বিষয়ে তিনি বলেন, আজকে এই দিনে আমাদেরকে ও নারী সমাজকে শপথ নিতে হবে যে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করে আমরা নারী সমাজের যে আন্দোলন, তাকে আমরা আরো বেগবান করতে চাই। কারণ বাংলাদেশের গণতন্ত্রের মুক্তি খালেদা জিয়ার মুক্তির সাথে অঙ্গাঙ্গীভাবে জড়িত। নারী সমাজের মুক্তিও খালেদা জিয়ার মুক্তির সাথে জড়িত। তাই আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই খালেদা জিয়া ও নারী সমাজকে মুক্ত করি।
মির্জা ফখরুল বলেন, বর্তমান দখলদার সরকার, যারা সম্পূর্ণভাবে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে রাষ্ট্রক্ষমতা দখল করেছে। তারা আজকে সমস্ত জাতির ওপরে অত্যাচার ও নির্যাতন চালাচ্ছে। তিনি অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে পুনঃনির্বাচনেরও দাবি জানান।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খানের সঞ্চালনায় এ মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সহসভাপতি জেবা আমিনা খান, নূরজাহান ইয়াসমীন প্রমূখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া