adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে দুই খুন

index_99225ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের সীতাকুণ্ডু ও বায়েজিদ বোস্তামি এলাকায় দুর্বৃত্তদের হাতে দুই জন খুন হয়েছেন।

বুধবার গভীর রাতে বায়েজিদ বোস্তামি থানার টেক্সটাইল মোড় এলাকায় আব্দুল কাদের (২৫) নামে এক যুবককে মাথায় আঘাত করে খুন করা হয়েছে।  পুলিশ অভিযুক্ত ঘাতককে আটক করতে সম হয়েছে।

বায়েজিদ বোস্তামি থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, পাবিবারক কলহের জের ধরে আব্দুল কাদের তার ভাইয়ের হাতে খুন হয়েছে।  

ওসি বলেন, হাতুড়ি দিয়ে পিটিয়ে আব্দুল কাদেরকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।  আমরা খুনিকে আটক করেছি।  মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

অপরদিকে জেলার সীতাকুণ্ডুউপজেলার পুর্ব সৈয়দপুর এলাকায় শাহ আলম (৬২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে । বুধবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শাহ আলম সন্ধ্যার দিকে স্থানীয় মসজিদ থেকে নামাজ পড়ে বের হন। এ সময় এলাকার বখাটে যুবক আলী আজম তুচ্ছ কারণে তাকে গালাগাল করতে থাকেন। তিনি প্রতিবাদ করায় আজম প্তি হয়ে ধারালো অস্ত্র দিয়ে শাহ আলমকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন।

পরে তাকে উদ্ধার করে সীতাকুণ্ডু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর এলাকাবাসী আলী আজমকে ধরে পুলিশে দিয়েছে।

সীতাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান  জানান, এলকাবাসী ওই যুবককে ধরে পুলিশে দিয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া