adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলির স্ত্রী আনুশকাকে নিয়ে চিন্তিত ভারতীয় ক্রিকেট বোর্ড

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার পর নিউজিল্যান্ড সিরিজ। ভারতের বিদেশ সফর প্রায় চার মাস। আর এই সময়ের বেশির ভাগটাই দলের সঙ্গে কাটিয়েছেন অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা। আরও অনেক ক্রিকেটারের স্ত্রীরা বিভিন্ন সময়ে স্বামীর সঙ্গে সফরে গেছেন। আর এর ফলে চরম অসুবিধার সম্মুখীন হতে হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডকে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বরাত দিয়ে এমনটাই জানিয়েছে সে দেশের গণমাধ্যম।

দ্য ওয়ালের খবর, বোর্ডের নিশানায় মূলত আনুশকা। কারণ অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি, টেস্ট ও ওয়ানডে সিরিজ দলের সঙ্গেই কাটিয়েছেন তিনি। সিডনিতেই নতুন বছরের সেলিব্রেশনে মেতেছেন দুজনে। পার্থ, মেলবোর্ন, সিডনির রাস্তায়, শপিং মলে একসঙ্গে ঘুরতে দেখা গেছে তাদের। এমনকী অস্ট্রেলিয়া সফর শেষে দলের সঙ্গেই নিউজিল্যান্ডে পাড়ি দিয়েছেন বলিউডের এই প্রথম সারির নায়িকা।

তবে শুধু আনুশকা নয়, বেশ কিছুটা সময় শিখর ধাওয়ানের স্ত্রীকে দেখা গেছে দলের সঙ্গে। স্ত্রী ছাড়াও ছেলে-মেয়েও ছিল সেখানে। এছাড়া ভুবনেশ্বর কুমার ও ইশান্ত শর্মার স্ত্রীকেও দেখা গেছে দলের সঙ্গে যোগ দিতে। আর এত দিন দলের সঙ্গে থাকায় তাদের জন্য হোটেলের ঘর, প্লেনের টিকিট থেকে শুরু করে ম্যাচের টিকিট, জোগাড় করতে হিমশিম খেতে হয়েছে ম্যানেজমেন্টকে।
ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, খেলোয়াড়দের যাতায়াত, থাকা, সব কিছু একটা নির্দিষ্ট পরিকল্পনা করে করা হয়। কিন্তু হঠাৎ করে সেখানে ক্রিকেটারদের স্ত্রীরা এসে উপস্থিত হলে আবার নতুন করে সবকিছুর ব্যবস্থা করতে হয়। তার উপর আলাদা করে ম্যাচের টিকিটের ব্যবস্থা করতে হয়। ভারতে হলে সেটাতে কোনও সমস্যা না হলেও বিদেশের মাটিতে এই সুবিধা সবসময় পাওয়া যায় না।

বোর্ডের চিন্তা, এখনকার মতো না হয় সব ব্যবস্থা করা হলো, কিন্তু বিশ্বকাপের সময় যদি ফের এই অবস্থার সৃষ্টি হয়, তখন কী হবে। ভারতীয় দল ইংল্যান্ডে সফরে গেলেই বেশিরভাগ সময় ক্রিকেটারদের স্ত্রীরাও সঙ্গে যান। অন্য সময় সেটাতে কোনও সমস্যা না হলেও বিশ্বকাপের সময় দশটি দেশের ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, সর্বোপরি সমর্থকরা ইংল্যান্ডে থাকবেন। তাই তখন কীভাবে এত সব কিছুর ব্যবস্থা করা সম্ভব হবে, তা ভেবে কোনও কুল-কিনারা পাচ্ছেন না বোর্ড সদস্যরা। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া