adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হরতালে চট্টগ্রামে তিন গাড়িতে আগুন

TruckFire1428902299ডেস্ক রিপোর্ট : জামায়াতের ডাকা হরতালে রাজধানীর জীবনযাত্রা স্বাভাবিক থাকলেও বেসামাল হয়ে পড়েছে দেশের বেশিরভাগ জেলা শহর। চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, সিরাজগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, সিলেটসহ বিভিন্ন জেলায় যানবাহনে অগ্নিসংযোগ করেছে হরতালকারীরা। চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার ষোলশহর বেবী সুপার মার্কেট এলাকায় তিনটি গাড়িতে আগুন দিয়েছে জামায়াত-শিবির কর্মীরা। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
সোমবার সকাল সোয়া ৮টার দিকে একটি ঝটিকা মিছিল বের করে জামায়াত-শিবিরের কর্মীরা। সে সময় তারা একটি প্রাইভেট কার, একটি মাইক্রোবাস ও একটি ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা দ্রুত আগুন নেভাতে সক্ষম হওয়ায় গাড়ি তিনটি খুব বেশি ক্ষতিগ্রস্ত হয়নি।
পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে হঠাত ঝটিকা মিছিল করে তিনটি গাড়িতে আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা। গাড়িতে অগ্নিসংযোগকারী দুর্বৃত্তদের আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।
এদিকে চট্টগ্রাম নগরীতে তিনটি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ছাড়া নগরীর আর কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নগরীতে বিভিন্ন যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। বড় বড় শপিংমল ও মার্কেটগুলো বন্ধ থাকলেও অন্যান্য দোকানপাট খুলেছে। নগরীর সর্বত্র নাশকতা ঠেকাতে দুই হাজার অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিভিন্ন মোড়ে মোড়ে রয়েছে পুলিশের সতর্ক অবস্থান। এ ছাড়া নগরীতে টহল দিচ্ছে বিজিবি সদস্যরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া