adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ ড্র

ক্রীড়া প্রতিবেদক : জুলাইতে শুরু হচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের দুই ম্যাচের টেস্ট সিরিজ। এর আগে অ্যান্টিগার স্ট্যানফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছিল টাইগাররা। প্রথম দিন তামিম ইকবাল-মাহমুদউল্লাহ রিয়াদের দুর্দান্ত সেঞ্চুরিতে ভর করে ৪০৮ রান তুলেও ফেলেছিল। তবে শুক্রবার দলটিকে অল আউট করতে পারেনি টাইগার বোলাররা। সারাদিন ব্যাট করে ৮ উইকেটের বিনিময়ে ৩১০ রান তোলে দলটি। ফলে ম্যাচটি ড্র হয়।

এদিন ব্যাট করতে নেমে কোন রান না তুলতেই প্রথম উইকেট হারায় প্রেসিডেন্ট একাদশ। তিন রান তুলতেই পড়ে যায় দুই উইকেট। এরপর শিবনারিন চন্দরপল পুত্র ত্যাগনারিন চন্দরপল ও শামারহ ব্রুকস মিলে ৫২ রানের জুটি গড়েন। দলীয় ৫৫ রানে চন্দরপল বিদায় নিয়ে ব্রুকসের সাথে ১৩০ রানের চতুর্থ উইকেট জুটি গড়েন শিমরন হেটমেয়ার। ৭২ রান করে দলীয় ১৮৫ রানে আউট হন ব্রুকস। দলীয় ১৮৭ রানে পঞ্চম উইকেট হারায় দলটি। এরপর ভিশাল সিং এর সাথে ৫৩ রানের জুটি গড়েন হেটমেয়ার। ১৩৮ বলে ১২৩ রানের ইনিংস খেলে ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে তিনি দলীয় ২৪০ রানে বিদায় নেন। এরপর ভিশাল ও রোমারিও শেফার্ড মিলে দলকে ৩০০ রানের গণ্ডি পার করান। ভিশাল ৩০১ রানে ও ৩১০ রানে অষ্টম উইকেট হিসেবে গুদাকেশ মোতি-কানহাই উইকেট হারান। তবে ততক্ষণে দিনের খেলা শেষ। তাই ড্র নিয়েই মাঠ ছাড়ে দলটি।

এদিন ২টি করে উইকেট পেয়েছেন বাংলাদেশের পেসার আবু জায়েদ রনি ও শফিউল ইসলাম। রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, মাহমুদউল্লাহ ও মুমিনুল হক পেয়েছেন ১টি করে উইকেট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া