adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ ফেব্রুয়ারি কিছু হবে না: বললেন আইজিপি

I G Pডেস্ক রিপাের্ট : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে জনসাধারণকে ভীত না হতে বলেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেছেন, কেউ ভীত হবেন না। আশ্বস্ত করছি, ৮ ফেব্রুয়ারি কিছু হবে না। আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

বুধবার বিকাল সাড়ে ৪টায় পুলিশ হেডকোয়ার্টারে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রায় ঘিরে জনগণের মধ্যে ভীতি ও আতঙ্ক তৈরি হয়েছে উল্লেখ করে আইজিপি বলেন, কাল (বৃহস্পতিবার) কোনো গোষ্ঠী জননিরাপত্তায় বিঘ্ন ঘটাতে চাইলে পুলিশ তা মোকাবেলা করবে।

তিনি বলেন, ঢাকাসহ দেশের সব জেলা উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। কেউ জননিরাপত্তায় বিঘ্ন ঘটাতে চাইলে পুলিশ এর মোকাবেলা করবে।

রায় ঘিরে বিএনপি ও সরকারি দল মাঠে থাকবে- এতে কোনো নাশকতার সম্ভাবনা আছে কিনা? এ প্রশ্নে আইজিপি বলেন, কোনো ধরনের নাশকতার আশঙ্কা করছি না। তবে কেউ নাশকতার চেষ্টা করলে আমরা তা প্রতিহত করব।

রায় ঘিরে নাশকতার কোনো গোয়েন্দা তথ্য আছে কিনা? এ প্রশ্নে পুলিশপ্রধান বলেন, এমন কোনো তথ্য নেই। তবে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছি।

গণগ্রেফতার প্রসঙ্গে আইজিপি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে কেউ ওয়ারেন্টভুক্ত আসামি, কেউ বিভিন্ন মামলার আসামি রয়েছেন। এটি নিয়মিত প্রক্রিয়া।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ৮ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া