adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা মিরপুরে আজ বাংলাদেশ -অস্ট্রলিয়ার প্রথম টেস্ট

TESTক্রীড়া প্রতিবেদক : আজ রােববার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ–অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট। কিন্তু খেলার আগেই বাদ সাধতে চলেছে বৃষ্টি।

আবহাওয়া দপ্তরের খবর, প্রথম দু’‌দিন বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রথম দু’‌দিনের খেলা ভেস্তে যাবে কি না, তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা। তবে বাকি তিনদিন টানা না হলেও থেমে থেমে  বৃষ্টি হবে বলেই জানা গেছে।
বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের কর্মকর্তা আব্দুর রহমান ডয়চে ভেলেকে বলেন, "আগামী ৫ দিন স্বস্তিতে কাটবে সেটা বলা যাচ্ছে না৷ টেস্ট চলাকালেই বৃষ্টি কয়েক দফা হানা দিতে পারে৷ তবে আশার কথা- এই বৃষ্টি দীর্ঘ সময় ধরে হবে না৷ আধা ঘণ্টা-এক ঘণ্টা হলেও থেমে যাবে৷ এরপরই রোদ উঠবে৷ ফলে বৃষ্টি বাধা থাকলেও খেলা একেবারে বন্ধ হবে না৷"

এদিকে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম এবং তার আশপাশের এলাকা কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। হোটেল থেকে শুরু করে স্টেডিয়াম পর্যন্ত পুরো রাস্তায় থাকবে শয়ে শয়ে পুলিস।  

ঢাকা মেট্রোপলিটন পুলিসের উপ-কমিশনার মাসুদুর রহমান বলেন, ‘‌অত্যন্ত গুরুত্ব দিয়ে আমরা নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছি। হোটেল থেকে শুরু করে স্টেডিয়াম পর্যন্ত কোথাও নিরাপত্তায় ফাঁক রাখা হয়নি। স্টেডিয়ামকে ঘিরে আমাদের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। বেশ কিছু সিসি টিভিও রাখা হয়েছে। যা কন্ট্রোল রুম থেকে মনিটরিং করা হবে। ’

‌উল্লেখ্য, এর আগে নিরাপত্তার কারণে বাংলাদেশ সফর বাতিল করেছিল অস্ট্রেলিয়া। এবার যাতে কোনও অপ্রিয় ঘটনা না ঘটে, তার জন্য আগে থেকেই ব্যবস্থা। ‌‌‌‌‌

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া