adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভুল চিকিৎসায় নবজাতকসহ মায়ের মৃত্যুর অভিযোগ

FANIডেস্ক রিপাের্ট : ফেনীতে ভুল চিকিৎসায় নবজাতকসহ মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ সময় মৃতের স্বজনরা হাসপাতালে হামলা চালিয়ে ভাংচুর করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

২৪ আগস্ট বৃহস্পতিবার সকাল ৭টার দিকে শহরের মিশন হাসপাতালে এ ঘটনা ঘটে।

মৃত মা মুক্তা আকতার (৩৫) ওমান প্রবাসী হারুনার রশিদের স্ত্রী।

মৃতের স্বজন কফিল উদ্দিন জানান, বুধবার রাত ৩টায় প্রসব বেদনা উঠলে মুক্তা আকতারকে মিশন হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় হাসপাতালে কোনো চিকিৎসক ছিলেন না। নার্সরা স্বাভাবিকভাবে বাচ্চা প্রসব করার চেষ্টা করলে মুক্তা মৃত বাচ্চা প্রসব করেন এবং তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এক পর্যায়ে তার রক্তক্ষরণ শুরু হলে তাকে সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

সদর হাসপাতালে আরএমও অসীম কুমার জানান, মুক্তা আকতারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার মৃত্যুর কারণ জানতে ময়না তদন্ত করা হবে।

মিশন হাসপাতালের নির্বাহী পরিচালক মো. শাহাবুদ্দিন জানান, মুক্তা আকতারের চিকিৎসায় অবহেলা হয়নি। তিনি মৃত বাচ্চা প্রসব করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভুল চিকিৎসায় নবজাতকসহ মায়ের মৃত্যুর অভিযোগে মৃতের স্বজনরা হাসপাতালে হামলা চালিয়ে ভাংচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ফেনী সদর থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, বিক্ষুব্ধ লোকজনদের হটিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া