adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাফ ফুটবলের সেমিফাইনালে বাংলাদেশ

SAFFক্রীড়া প্রতিবেদক : টুর্নামেন্টের সেমিফাইনাল আগেই নিশ্চিত করে রেখেছিলো বাংলাদেশ, শুধু বাকি ছিলো গ্রুপ সেরা হয়ে সেমিফাইনালে ওঠার। সেটাও পূর্ণ করলো।
গত সোমবার গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে মাঠে নামে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। সেই যাত্রায় শতভাগ উতরে যায় বাংলাদেশের কিশোররা। অনূর্ধ্ব-১৫ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে ভুটানকে ৩-০ গোলে হারিয়ে নিজেদের শিরোপার অন্যতম দাবিদার হিসেবে প্রমাণ করে লাল সবুজের প্রতিনিধিরা। নেপালের এএফএনএ স্টেডিয়ামে বাংলাদেশ ও ভুটানের মধ্যকার ম্যাচটি শুরু হয়। ২৫তম মিনিটে ফয়সাল আহমেদ ফাহিমের গোলে এগিয়ে যায় বাংলাদেশ। ৫২ মিনিটে ব্যবধান বাড়ান মিরাজ মোল্লা। ৮১তম মিনিটে মিরাজের দ্বিতীয় গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশের কিশোররা।
নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ৪-০ গোলে উড়িয়ে দেয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। বাংলাদেশের কাছে হেরে গেলেও ‘এ‘ গ্রুপের রানার্সআপ দল হিসেবে সেমিতে জায়গা করে নেয় ভুটান।
এদিকে ‘বি’ গ্রুপ থেকে আগেই সেমিফাইনাল নিশ্চিত করেছে ভারত ও নেপাল। আগামীকাল বুধবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে এই দুটি দল মুখোমুখি হবে। ভারত-নেপালের লড়াইয়ে হেরে যাওয়া দলের বিরুদ্ধে ২৫ আগস্ট সেমিফাইনাল খেলবে বাংলাদেশে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া