adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক জাভির জায়গা পূরণ করতে বার্সার খরচ ১১২ মিলিয়ন ইউরো!

XAVIস্পোর্টস ডেস্ক : কতজনই এলেন, গেলেন। জাভি হার্নান্দেজের জায়গা পূরণ করার মতো কাউকে পেল না বার্সেলোনা। স্প্যানিশ এই মিডফিল্ডার স্বপ্নময় ১৭টি মৌসুমের যেদিন ইতি টানলেন, ২০১৫ সালের ২১ মে মাসে- তার পর থেকে তার জুতো পড়ার লোক হণ্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে ক্লাবটি। সব মিলিয়ে এখন পর্যন্ত এই খাতে তাদের খরচ ১১২ মিলিয়ন ইউরো। ‘জাভি’র দেখা মিলল কই?
জাভি যেদিন বার্সা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন, তার ১৭ দিনের মাথায় কাতালান ক্লাবটি জিতেছিল তাদের দ্বিতীয় ট্রেবল, পঞ্চম চ্যাম্পিয়ন্স লিগ; এটাই সর্বশেষ। ওই মৌসুমে তাদের মিডফিল্ডে ছিলেন সার্জিও বুসকেটস, আন্দ্রেস ইনিয়েস্তা আর ইভান রাকিটিস। এখনও তারা আছেন। তবে এক ‘জাভি’র অভাব পূরণে যে তারা কেউই যথেষ্ট নন, রোববার রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচে সেটি প্রমাণ হয়েছে আরও একবার।
জাভির শূন্যতা পূরণে ভেরাত্তি বা সেরির মতো নামও মাথায় রাখছে বার্সোলোনা। ৩৪ মিলিয়ন ইউরোতে তারা কিনেছে আরদা তুরানকে। আন্দ্রে গোমেজকে নিয়েছে ৩৫ মিলিয়ন ইউরোতে। সর্বশেষ ব্রাজিলের পওলিনহো এসেছেন ৪০ মিলিয়নে। সব মিলিয়ে ইতোমধ্যেই খরচ হয়ে গেছে ১১২ মিলিয়ন ইউরো। বার্সা সমর্থকরা যেন ধরেই নিয়েছেন, জাভির শূন্যতা পূরণ হওয়ার নয়!- জাগোনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া