adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিপিএলে প্রথম ম্যাচে হেসেখেলে জিতল মিরাজের দল

C P Lস্পাের্টস ডেস্ক : : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) এর প্রথম ম্যাচে সেন্ট লুসিয়া স্টারসকে ৯ উইকেটে উড়িয়ে দিয়েছে মেহেদি হাসান মিরাজদের ত্রিনবাগো নাইট রাইডার্স। ছোট টার্গেট তাড়ায় ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া নিউ জিল্যান্ডের ব্রান্ডন ম্যাককুলাম ও তার স্বদেশী কলিন মনরো। তবে দল জিতলেও এই ম্যাচ মাঠে নামা হয়নি বাংলাদেশি অফ স্পিনিং অলরাউন্ডারের। 

৫ আগস্ট শনিবার বাংলাদেশ সময় সকালে টস জিতে সেন্ট লুসিয়াকে ব্যাটিংয়ে পাঠায় ত্রিনবাগো। ব্যাট হাতে নেমে শাদাব খান, ডোয়াইন ব্রাভো, সুনীল নারিনদের স্পিনে খাবি খেতে থাকে ড্যারেন স্যামিরা। ৯ উইকেট হারিয়ে ধুঁকে ধুঁকে ২০ ওভার পার করলে তাদের স্কোর্ড বোর্ডে জমা হয় ১৩২ রান। সর্বোচ্চ ২৬ রান করেন আন্দ্রে ফ্লেচার। শেষদিকে কাইল মায়ারস ২৩ রান না করলে ১০০ পেরুনোও কষ্ট হতো সেন্ট লুসিয়ার। শাদাম খান ১৫ রানে দুই আর ডোয়াইন ব্রাভো ২৩ রানে পান দুই উইকেট। উইকেট না পেলেও আঁটসাঁটো বোলিং করে প্রতিপক্ষকে চেপে ধরেন নারিন।
টি-টুয়েন্টতে ২০ ওভারে ১৩৩ রান তোলা ডালভাত ব্যাপার। ব্রান্ডন ম্যাককুলাম আর কলিন মনরো মিলে  সেটি আরও ছোট বানিয়ে দেন। ম্যাককুলাম মাত্র ২৭ বলে ৭টি ছক্কায় করেন ৫৮। মনরো ব্যাটব থেকে আসে ৩৯ বলে ৬৬ রানের বিস্ফোরক ইনিংস। তাতে খেলা শেষ হয়ে যায় ১১তম ওভারেই।
৮ আগস্ট ত্রিনিদাতে ফিরতে ম্যাচে মুখোমুখি হবে এ দুদল। ১৫ আগস্ট পর্যন্ত এই  টুর্নামেন্টে খেলার ছাড়পত্র আছে মেহেদি হাসান মিরাজের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া