adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন চুক্তি ছাড়া বাংলাদেশ সফেরে যাবো না : স্মিথ

SMITHস্পোর্টস ডেস্ক : নিজের অবস্থান আরও একবার জানিয়ে দিলেন স্টিভেন স্মিথ। শুধু তার নিজের নয়, ১ জুলাই থেকে বেকার হয়ে পড়া ২৩০ জন অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের অবস্থানই তুলে ধরেছেন। নতুন চুক্তির অপেক্ষায় রয়েছেন স্মিথ। চুক্তি ছাড়া বাংলাদেশ সফর নয়, এমনটাই জানিয়ে দিয়েছেন অস্ট্রেলিয়া অধিনায়ক।

এ মাসেই বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। ১৮ আগস্ট ঢাকায় পা রাখছেন স্মিথ-ওয়ার্নাররা! কিন্তু বেতন-ভাতা নিয়ে বনিবনা না হলে সফরটা বাতিল হতে পারে। এ শঙ্কা জেগেছিল অস্ট্রেলিয়ার ‘এ’ দলের দক্ষিণ আফ্রিকা সফর বাতিল হওয়ার পরই।
স্টিভেন স্মিথ এবার স্রেফ জানিয়ে দিলেন, ‘বাংলাদেশ সফরে আমরা যেতে চাই। তার জন্য প্রথমে আমার চুক্তি নবায়ন করতে হবে। কোনো সফরে যাওয়ার আগে আমাদের ক্রিকেটারদের কথা ভাবতে হবে। চুক্তি না হলে বাংলাদেশ সফর নয়। এমনকি সামনে কোনো সফবেই যাব না!’

গত বছরের নভেম্বর থেকে ঝামেলা শুরু। ক্রিকেটারদের চুক্তি নবায়ন করা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এবং অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) মধ্যে চলছে দ্বন্দ্ব। ৩০ জুনের মধ্যে ক্রিকেটারদের সঙ্গে নতুন চুক্তি হওয়ার কথা ছিল ক্রিকেট অস্ট্রেলিয়ার। সেটা হয়নি। সেদিন থেকে অস্ট্রেলীয় ক্রিকেটাররা হয়ে যান বেকার!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া