adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘অস্ট্রেলিয়ার বিপক্ষে আমি সেরা সাফল্য চাই’

Bangladesh's Mehedi Hasan Miraz shows the ball and test cap for taking five wickets after end of the first day of their first cricket test match against England in Chittagong, Bangladesh, Thursday, Oct. 20, 2016. (AP Photo/A.M. Ahad) নিজস্ব প্রতিবেদক : কয়েকদিন বাদে ঢাকায় শুরু হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। অস্ট্রেলিয়া আসবে ১৮ আগস্ট। অসিদের বিরুদ্ধে লড়াইকে সামনে রেখে প্রস্তুত হচ্ছে টিম টাইগার্স। মিরপুরের হোম অব ক্রিকেটে ১৬ আগস্ট বুধবার অনুশীলন শেষে বিসিবি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে আলাপ করেছেন মিরাজ বলেন, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমি সেরা খেলাটা দেখাতে চাই।
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার কারণে বাংলাদেশ দলের সম্পূর্ণ অনুশীলনে ছিলেন না মিরাজ। আজ তার প্রথম অনুশীলন। তবে অস্ট্রেলিয়া সিরিজকে বড় সুযোগ হিসেবেই দেখছেন মিরাজ। অস্ট্রেলিয়ার বিপক্ষে সব চেষ্টা দিয়ে দলের জন্য সাফল্য বয়ে আনতে চান এই টাইগার সেনসেশন।
তিনি বলেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলাটা আমার জন্য বড় সুযোগ। খেলতে পারলে অবশ্যই ভালো লাগবে। প্রত্যাশা থাকবে ভালো কিছু করার। নিজের মাটিতে খেলা, চেষ্টা করব সর্বোচ্চটা দিয়ে সেরা সাফল্য পেতে। সাকিব-তাইজুল ভাই আছেন, দলের অন্য যারা আছেন, সবাই যার যার পজিশন থেকে ভালো কিছু করলেই অস্ট্রেলিয়ার বিপক্ষে ভালো কিছু সম্ভব। আজ প্রথম অনুশীলন করেছি। বোলিং করেছি, ব্যাটিং করে আসলাম। আশা করি ১০-১২ দিনে নিজেকে তৈরি করতে পারবো।’
ঘরের মাঠে ইংল্যান্ডে বিপক্ষে বল হাতে আগুণ ঝরান মেহেদী হাসান মিরাজ। দুই ম্যাচের সিরিজে ১৯ উইকেট নিয়ে রেকর্ড গড়েছিলেন। প্রথম টেস্টে ৭ উইকেট ছিল। পরের টেস্টে ঝুলিতে পুরেন ১২ উইকেট। তবে সবসময় এমন পারফরম্যান্স অসম্ভব হয়ে দাঁড়ায় জানালেন মিরাজ।
‘ইংল্যান্ডের বিপক্ষে যেটা হয়েছে সেটা সব সময় করা সম্ভব না। লাইফে এক-দুইবার হতে পারে। আবার এরকম নাও হতে পারে। ওটা অপ্রত্যাশিত। তারপরও সব মিলিয়ে চিন্তা করবো সর্বোচ্চটা দেওয়ার। দলের প্রয়োজনটা মেটানোর চেষ্টা করব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া