adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মুশফিক ইস্যুতে আমি দুঃখিত’

MUSFIQস্পোর্টস ডেস্ক : অবশেষে মুশফিক সম্পর্কে অনভিপ্রেত ও অনাকাক্সিক্ষত মন্তব্য নিয়ে মুখ খুললেন আব্দুল আওয়াল চৌধুরী ভুলু। ২৬ জুলাই বুধবার বিকেলে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে উপস্থিত সাংবাদিকদের সামনে বরিশাল বুলস ফ্র্যাঞ্চাইজির অন্যতম এই মালিক পুরো ঘটনাকে দুঃখজনক বলে মন্তব্য করেন।
বরিশাল বুলসের অন্যতম এই মালিক বলেন, আমি চেয়েছিলাম মুশফিককে রেখে দল সাজাতে। যখন শুনলাম মুশফিক থাকবে না, তখন মনের দুঃখে ওই মন্তব্য করেছি। তবে সেটা জাতীয় দলের অধিনায়ক হিসেবে নয়। আমার দলের অধিনায়ক ও ক্রিকেটার হিসেবে ও মালিক হিসেবে।
ভুলু আরও বলেন, আমি তো স্পোর্টসম্যান। দীর্ঘদিন খেলার সাথে জড়িত। প্লেয়ার অফিসিয়াল ছিলাম। প্লেয়ারদের অবশ্যই ভালোবাসি এবং জানি। মালিক হিসেবে হঠাৎ যখন শুনলাম, মুশফিক আমাকে না বলে চলে যাবে, তখন নিজের কাছে খুব খারাপ লাগল। শেষ মুহূর্তে আমি এটা বলেছি। ওইভাবে মিন করে বলিনি। আমি নিজেও দুঃখিত ওই ব্যাপারে। সেটা নিছকই আমার অধিনায়ক সম্পর্কে মালিক হিসেবে বলা।
‘জাতীয় দলের প্লেয়ার কিংবা অধিনায়ক হিসেবে আমি ওমন মন্তব্য করিনি। আমি বোর্ড পরিচালক হিসেবেও বলিনি। আমার প্রত্যাশা ছিল মুশফিককে নিয়েই দল গড়ব। এবার হঠাৎ করে যখন শুনলাম মুশফিক আমাদের দলে খেলবে না, তখন বেশ আঘাত পেয়েছি। এই আর কি!’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া