adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুটবল বিশ্বের ‘ফার্স্ট লেডি’ রোকুজ্জু

MESIস্পোর্টস ডেস্ক : মেসির হাত ধরে বিয়ের গাউনে লাল মখমলে কাপড়ের উপর দিয়ে হেঁটে আসছেন আর্জেন্টাইন সুন্দরী। বার্সেলোনার খ্যাতনামা ডিজাইনার রোসা ক্লারার তৈরি পোষাকে অপরূপ সুন্দরী ২৯এর আনতোনেল্লা। এলএমও কম যান না, কালো সুটে নজর কেড়েছেন ফুটবলের যুবরাজ। স্প্যানিশ ভাষায় রোকুজ্জুকে একটিই ভাষাতেই সম্বোধন করা যেতে পারে ‘ক্যয়ে হারমোসা’। যার অর্থ অপরূপ সুন্দরী।

বর্তমান ফুটবল বিশ্বের রাজা লিওনেল মেসি। রাজার ঘরের ঘরণী বনে গেলেন তারই ছোটবেলার বান্ধবী আনতোনেল্লা রোকুজ্জু। 

ফুটবল বিশ্বের ‘ফাস্ট লেডি’ হয়ে গেলেন আন্তনেল্লা রোকুজ্জো। নিজ শহর রোজারিওতে জমকালো আয়োজনে নেই কে? ফুটবলের রাজার বিয়েতে এসেছেন বর্তমান বার্সেলোনা সতীর্থরা। সাবেক সতীর্থরাও বাদ যাননি। নেইমার, লুইস সুয়ারেজদের পাশাপাশি জাভি, কার্লোস পুয়োল এমনকি স্যামুয়েল ইতোও এখন চলে এসেছেন রোজারিওতে।

ফুটবলের কিংবদন্তির বিয়ে বলে কথা। খাওয়ার মেন্যুতে জমপেশ কিছু না হলে কি চলে? বিয়ের খাবারের মেন্যুতে শুরুতেই থাকছে সসেজ, প্যাটিস। মূল তালিকায় থাকবে আর্জেন্টাইন বিখ্যাত গরুর রোস্ট, মাংসের স্টু, মুরগির চপ। মাংসে অরুচি যাদের তারা খেয়েছেন সুসি।

তারকাদের আগমনে সাড়া পড়ে গেছে পুরো রোজারিওতে। কড়া নিরাপত্তায় ঢেকে গেছে পুরো শহর। সিটি সেন্টারের পাশের এলাকাতে দাপুটে ত্রাস ছড়ায় লস মোনোস নামক মাফিয়া সংগঠন। তাই বিয়ে উপলক্ষে রাখা হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

বিখ্যাত গরুর রোস্ট, মাংসের স্টু, মুরগির চপই নয়, বিয়ের মেন্যুকার্ডে রয়েছে রোজারিওর প্রসিদ্ধ ‘লোকরো’ স্টু ও ‘এমপান্ডা’ও।

১২টা ব্যক্তিগত বিমানে তার প্রাক্তন ও বর্তমান সতীর্থরা বৃহস্পতিবার রোসারিওয় পৌঁছায়। রোজারিওর সিটি সেন্টারে ক্যাসিনো থেকে শুরু করে বোলিং অ্যালিও আছে অতিথিদের জন্য। এ ছাড়াও ঘাসের কোর্টে টেনিস খেলতে পারবেন সবাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৫০জন সাংবাদিকও। কিন্তু তাদের নির্দেশ দেওয়া হয়েছিলো বিয়ের অনুষ্ঠান চলাকালীন নির্দিষ্ট জায়গায় থাকতে হবে। হোটেলকর্মীদের সঙ্গে আবার গোপনীয়তা রক্ষার চুক্তিও করা হয়েছে। বিয়ের অনুষ্ঠান শেষে আবার সার্জিও আগুয়েরার স্ত্রী কারিনা গান গাইবেন। উরুগুয়ের বিখ্যাত ব্যান্ড রমবাই আর মারামার শো দেখার সুযোগও থাকছে অতিথিদের। আন্তোনেল্লার বিয়ের পোশাক আনা হয় ব্যক্তিগত বিমানে।

জাভি, ফাব্রেগাস, পুয়োল, এটোর মতো বিশ্বফুটবলের নক্ষত্রদের উপস্থিতির কারণে কড়া নিরাপত্তায় মুড়ে দেওয়া হয়েছে রোজারিওকে। মোট ৪৫০জন পুলিশ অফিসার ছিলেন। কিন্তু মেসি নির্দেশ দিয়েছেন যাতে মাঝরাতের আগেই অনুষ্ঠান শেষ করা হয়। কারণ তাকে আবার ভোরে বার্সেলোনার  ফ্লাইট ধরতে হবে।  

মেসি এবং আনতোনেল্লাকে সবার আগে শুভেচ্ছা জানান তাদের বড় ছেলে থিয়াগো। এ সময় আনতোনেল্লাকে দারুণ এক সারপ্রাইজ দেন মেসি। আনতোনেল্লা জানতেন না যে, মেসি অনুষ্ঠানের থিম সং গাইবার জন্য আমন্ত্রণ জানিয়েছেন আর্জেন্টাইন শিল্পি অ্যাবেল পিন্টোসকে। তিনি গাইলেন আনতোনেল্লার সবচেয়ে প্রিয় গান, সিন প্রিন্সিপিও নি ফাইনাল (উইদাউট বিগিনিং অর ইন্ড)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া